জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি পদে রাকিবুল ইসলাম (রাকিব) এবং সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান দিপু নির্বাচিত হয়েছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2017, 04:21 PM
Updated : 9 Nov 2017, 04:21 PM

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোটাভুটিতে নতুন কমিটি গঠিত হয়।

রাকিবুল দৈনিক সংবাদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিবেদক এবং কামরুজ্জামান দিপু বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক।

নতুন কার্যনির্বাহী পরিষদের অন্য সাত সদস্য হলেন- সহসভাপতি আল রাজী মাহমুদ অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিদ হাসান নাজমুল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সাদেক, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জোগেশ রায়, অর্থ সম্পাদক তাইফুর রহমান তমাল, সদস্য জাকারিয়া রোকন ও পারিতোষ আচার্য।

নির্বাচন পর্যবেক্ষণ করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.মীজানুর রহমান বলেন, “খুবই গণতান্ত্রিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকরা মিলেমিশে থাকবে এটাই আশা করি।”

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেনকলা অনুষদের ডিন ড. মোহাম্মদ সেলিম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. অশোক কুমার সাহা, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.কাজী সাইফুদ্দীন, প্রক্টর ড.নূর মোহাম্মদ, সহকারী প্রক্টর মোস্তফা কামাল, নীল দল একাংশের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।