ঢাবি ফজলুল হক হলের পুনর্মিলনী পিছিয়ে ১৯ মে

ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক মুসলিম হল অ্যালামনাই অ্যাসোসিয়েশেনের পুনর্মিলনী ও সাধারণ সভা পিছিয়ে আগামী ১৯ মে নির্ধারণ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2017, 12:30 PM
Updated : 11 April 2017, 12:50 PM

মঙ্গলবার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রস্তুতি কমিটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রাথমিকভাবে ২১ এপ্রিল পুনর্মিলনীর তারিখ ঘোষণা করা হলেও গত শুক্রবার অ্যালামনাই প্রস্তুতি কমিটির এক সভায় পুনর্মিলনী ও সাধারণ সভার তারিখ পুনঃ নির্ধারণ করা হয়েছে।

সার্বিক অবস্থা পর্যালোচনা ও সম্ভাব্য অংশগ্রহণকারীদের অনুরোধের প্রেক্ষাপটে ব্যাপক অংশগ্রহণ নিশ্চিতে পুনর্মিলনী পিছিয়ে আগামী  ১৯ মে  নির্ধারণ করা হয়েছে। সেই সঙ্গে নিবন্ধনের সময় আরও  বাড়িয়ে ৩০ এপ্রিল রাখা হয়েছে।

সরাসরি অথবা অনলাইনে www.fhdualumni.org ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করা যাবে। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য হতে এক হাজার টাকা ও স্থায়ী সদস্য হতে ১০ হাজার টাকা ফি দিয়ে নিবন্ধন করতে হবে।

যোগাযোগের জন্য ০১৭১৩০৬৮১২২, ০১৭১১২৩৬২৭১, ০১৮১৯ ৮৪৯৪৩১ এবং ০১৭৫৬৭৯৮৭৫২ নম্বরে অথবা fhhallalumni@gmail.com  ইমেইল ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিত হতে যাওয়া স্যুভেনিয়রে লেখা ও বিজ্ঞাপন দিতে আগ্রহীদেরকে নিবন্ধনের শেষ তারিখের মধ্যে fhalumni.pub@gmail.com  এ লেখা/বিজ্ঞাপন পাঠানোর অনুরোধ জানানো হয়েছে।

পুনর্মিলনীর বিষয়ে ফেইসবুক পেজ https://www.facebook.com/groups/819747021497709/permalink/855822997890111/ এ নিয়মিত আপডেট দেওয়া হচ্ছে।

অবিভক্ত বাংলার তৎকালীন প্রধানমন্ত্রী এ কে ফজলুল হকের নামে ১৯৪০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই হলটির যাত্রা শুরু হয়।