মোজোর ‘হাম্বা’ ক্যাম্পেইনে গরু জিতলেন ৭ জন

ঈদ উপলক্ষে আকিজ ফুডের কোমল পানীয় ব্র্যান্ড মোজো এর ‘হাম্বা ক্যাম্পেইনে’ অংশ নিয়ে গরু জিতেছেন সাতজন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2022, 01:29 PM
Updated : 7 July 2022, 01:29 PM

বৃহস্পতিবার আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পান্থপথ কার্যালয়ে ঢাকার বিজয়ীদের কাছে গরু হস্তান্তর করা হয়। ঢাকার বাইরের বিজয়ীদের মাঝে হস্তান্তর করা হবে শুক্রবার।

‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’ শীর্ষক এ ক্যাম্পেইন ১ জুলাই থেকে শুরু হয়ে ৭ জুলাই শেষ হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে জানানো হয়, অনলাইন ও অফলাইনে সপ্তাহজুড়ে চলা এ ক্যাম্পেইনে দেশের সর্বস্তরের মানুষ অংশ নিয়েছে।

এ ক্যাম্পেইনের আওতায় হাম্বা ডেকে গরুর হাম্বা ডাকের সঙ্গে ১০০% ম্যাচ করতে পারলেই বিজয়ীরা প্রতিদিন জিতে নিয়েছেন একটি করে গরু। এছাড়া ৮০-৯৯% ম্যাচ করতে পারলেই অনলাইন ও অফলাইন বিজয়ীরা পেয়েছেন নানারকম পুরস্কার বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনলাইনে এ গেইমে অংশ নিতে মোজোর মাইক্রোসাইটে ভিজিট করে নাম ও ফোন নম্বর দিয়ে নিবন্ধন করতে হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অফলাইনে কার্যক্রম পরিচালনার জন্য মোজোর পাঁচটি ক্যারাভ্যান বিভিন্ন জেলা শহরে সাত দিনের অ্যাক্টিভেশন পরিচালনা করে।

এ ক্যাম্পেইন প্রসঙ্গে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, “মোজো’র প্রতিটি ক্যাম্পেইনই হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইন থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পেয়েছি।”

গরু হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজের হেড অব ইভেন্ট অ্যান্ড আউটডোর আজম বিন তারেক, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিক।