ভিশনের নতুন ওয়াটার পিউরিফায়ার বাজারে

আরএফএলের ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন বাজারে এনেছে রিভার্স ওসমোসিস প্রযুক্তির ‘স্পেশাল এডিশন ওয়াটার পিউরিফায়ার’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2022, 03:26 PM
Updated : 6 July 2022, 03:26 PM

সম্প্রতি কোম্পানির প্রধান কার্যালয়ে নতুন এ ওয়াটার পিউরিফায়ারের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি জানিয়েছে, ভিশনের নতুন এ পিউরিফায়ারের সর্বোচ্চ খুচরা মূল্য ৭ হাজার ৯০০ টাকা।

ভিশন এম্পোরিয়াম, ভিশন এক্সক্লুসিভ, আরএফএল বেস্ট বাইসহ অনুমোদিত ডিলারের মাধ্যমে দেশজুড়ে পাওয়া যাবে পিউরিফায়ারটি।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, “সুস্থ থাকার জন্য বিশুদ্ধ পানি পানের কোনো বিকল্প নেই। বিশুদ্ধ পানির অভাবে দেশে পানিবাহিত নানা রোগের প্রকোপ দেখা দেয়। পানিশোধন যন্ত্র বিশুদ্ধ পানি যোগানের ক্ষেত্রে বড় ভূমিকা রাখে।

“বর্তমানে বাজারে ওয়াটার পিউরিফায়ারের ব্যাপক চাহিদা রয়েছে। সে চাহিদাকে বিবেচনা করে আমরা সাশ্রয়ী মূল্যের ওয়াটার পিউরিফায়ারটি বাজারে এনেছি।”

অনুষ্ঠানে ভিশনের প্রধান পরিচালন কর্মকর্তা মো. নুর আলম জানান, এ ওয়াটার পিউরিফায়ারে ব্যবহার করা হয়েছে বিশ্বের সর্বশেষ পানি বিশুদ্ধকরণ রিভার্স ওসমোসিস প্রযুক্তি, যা দেবে পরিপূর্ণ বিশুদ্ধ পানির নিশ্চয়তা।

“ভিশনের বিশেষ সংস্করণের পানিশোধন যন্ত্রটি প্রতি ঘন্টায় ১৫ লিটার পানি পরিশোধিত করে এবং কার্টিজ পরিবর্তনে ৬ হাজার লিটার বিশুদ্ধ পানির নিশ্চয়তা দেয়। শুধু তাই নয়, এর ওয়াটার চেম্বারটি ৪ লিটার পর্যন্ত পানি ধারণ করতে পারে।”

অনুষ্ঠানে ভিশনের হেড অব মার্কেটিং রকিব আহমেদ, ব্র্যান্ড ম্যানেজার মাহাদী হাসান ও রিফাত হাসানসহ কোম্পানির ঊধ্বর্তন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক