মিনিস্টার গ্রুপের সঙ্গে আকাশ ডিজিটাল টিভির চুক্তি সই

ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সসহ হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান মিনিস্টার মাইওয়ান গ্রুপের সঙ্গে আকাশ ডিজিটাল টিভির একটি চুক্তি সই হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2022, 02:57 PM
Updated : 29 June 2022, 02:57 PM

এছাড়াও এই চুক্তির আওতায় মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ এ আকাশ ডিজিটাল টিভির সব পণ্য পাওয়া যাবে। একই সাথে মিনিস্টারের টিভি কিনলেই গ্রাহক ফ্রি পাবেন আকাশ ডিজিটাল টিভি।

মঙ্গলবার রাজধানীর গুলশানের মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মিনিস্টার গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম লিটন এবং আকাশ ডিজিটাল টিভির (বেক্সিমকো কমিউনিকেশন লিমিটেড) চিফ অপারেটিং অফিসার (সিওও) মনোজ কুমার ডোভাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

বিজনেস টু বিজনেস (বিটুবি) মডেলের মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি হয়।

এই চুক্তির বিষয়ে মো. রফিকুল ইসলাম লিটন বলেন, “আমাদের এই চুক্তির মাধ্যমে মিনিস্টারের টিভি কিনলেই আকাশ ডিজিটাল টিভি ফ্রি পাবেন গ্রাহকরা। ফলে গ্রাহকদের ডিশ কেবলের জন্য বাড়তি ঝামেলায় পড়তে হবে না গ্রাহকদের।”

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকাশ ডিজিটাল টিভির হেড অফ ডিস্ট্রিবিউশন গোবিন্দ বল্লভ ভাট্ট, ম্যানেজার (কর্পোরেট অ্যান্ড স্ট্রাটেজিক সেলস) সঞ্জয় কুমার আগরওয়াল, মিনিস্টার গ্রুপের মানবসম্পদ বিভাগের প্রধান মুশফিকুর রহমান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া, সহকারী পরিচালক (অ্যাকাউন্টস) মীর মোস্তাকির রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।