ভিসার এক্সিলেন্স ইন ফিনটেক প্রডাক্ট ইনোভেশন পুরস্কার পেল নগদ

ফিনটেক পণ্য উদ্ভাবনে অবদানের জন্য মোবাইল ফোনে আর্থিক সেবাদাতা কোম্পানি ‘নগদ’কে পুরস্কার দিয়েছে কার্ড সেবা প্রদানকারী কোম্পানি ভিসা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2022, 04:14 PM
Updated : 27 June 2022, 05:01 PM

রাজধানীর হোটেল শেরাটনে সম্প্রতি ‘ভিসা লিডারশিপ কনক্লেভ-ডিজিটাল পেমেন্টস ফর স্মার্ট বাংলাদেশ ২০২২’ অনুষ্ঠানে এ পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। পুরস্কার গ্রহণ করেন ‘নগদ’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ।

সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে নগদ জানিয়েছে, “ওয়ালেটের মাধ্যমে ভিসা কার্ডে অ্যাড মানি এবং বিল প্রদানসহ দেশের অর্থনৈতিক খাতে অত্যাধুনিক সব প্রযুক্তি ও সাশ্রয়ী সেবা নিয়ে আসার জন্য ভিসা ‘এক্সিলেন্স ইন ফিনটেক প্রডাক্ট ইনোভেশন ২০২২’ পুরস্কারে ভূষিত হয়েছে নগদ।”

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক খুরশিদ আলম ও পরিচালক মেজবাউল হক, ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাসের পলিটিক্যাল ও ইকোনমিক কাউন্সিলর স্কট ব্র্যান্ডন, ভিসা ইন্ডিয়া ও সাউথ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার সন্দ্বীপ ঘোষ, ‘নগদ’ এর চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) সাদাত আদনান আহমেদ ও চিফ সেলস অফিসার (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

ভিসা বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু বলেন, নগদ ও ভিসা যৌথভাবে কয়েক মাস আগে দেশে প্রথমবারের মত গ্রাহকদের জন্য মোবাইল ওয়ালেট থেকে সরাসরি ভিসা কার্ডের সঙ্গে সংযুক্ত যেকোনো ব্যাংক অ্যাকাউন্টে টাকা স্থানান্তর করার সল্যুশন চালু করেছে।

নগদ এর সিইও রাহেল আহমেদ বলেন, “দেশের সাধারণ মানুষের কল্যাণের জন্য নগদ সবসময় চেষ্টা করে বৈপ্লবিক কিছু সমাধান নিয়ে আসতে। আমরা মানুষের জীবনকে সহজ করতে চাই।

“সামনের দিনে আরও বেশকিছু সমাধান নিয়ে আসতে ভিসার এই পুরস্কার অবশ্যই আমাদের অনুপ্রেরণা জোগাবে।”