ইসলামী ব্যাংক ও ই ক্যাব চুক্তি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সঙ্গে ই কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই ক্যাব) কো ব্রান্ডেড প্রি পেইড কার্ড সেবা বিষয়ক একটি সমঝোতা চুক্তি করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2022, 12:14 PM
Updated : 8 June 2022, 12:14 PM

বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এতে বলা হয়েছে, ই ক্যাবের সদস্যরা এ ডুয়াল কারেন্সি কার্ডের মাধ্যমে আন্তর্জাতিক লেনদেনে ট্রাভেল কোটার বাইরেও অতিরিক্ত ১০ হাজার মার্কিন ডলার বছরে ব্যয় করতে পারবেন। এ ছাড়া একক লেনদেনে সর্বোচ্চ ২০০০ ডলার পর্যন্ত বিল পরিশোধ করা যাবে।

মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওমর ফারুক খান ও ই ক্যাব এর সভাপতি শমী কায়সার এ সংক্রান্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন ও মোঃ মাকসুদুর রহমান, ই ক্যাবের ভাইস প্রেসিডেন্ট শাহাব উদ্দিন শিপন, জেনারেল সেক্রেটারি মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক অনু এবং ভিসা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসুসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।