রবির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন তামিম

দু্ই বছরের জন্য মোবাইল অপারেটর রবির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন ক্রিকেটার তামিম ইকবাল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2022, 01:39 PM
Updated : 5 June 2022, 01:39 PM

রোববার রাজধানী ঢাকায় অপারেটরটির করপোরেট কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

এসময় তামিম ইকবাল, রবির ভারপ্রাপ্ত সিইও এম. রিয়াজ রশীদ,

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অ্যাম্বাসাডর হওয়ার মাধ্যমে গ্রাহক বিচারে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটরটির বিভিন্ন উদ্যোগের প্রচারে কাজ করবেন জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান তামিম।

সংবাদ সম্মেলনে এই ওপেনিং ব্যাটসম্যান বলেন, “দেশজুড়ে রবির নেটওয়ার্কের সক্ষমতা এবং ডিজিটাল দক্ষতার প্রচারে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত।”

ভারপ্রাপ্ত সিইও রিয়াজ রশীদ বলেন, “তামিম ও রবি'র এই ওপেনিং জুটি ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশে গড়ায় একটি শক্ত ভিত্তি হিসেবে কাজ করবে।

 “আমরা বিশ্বাস করি, তার শৈল্পিক খেলার অনন্য আবেদনের সাথে গ্রাহকদের জন্য সর্বোত্তম ডিজিটাল নেটওয়ার্ক নিশ্চিত করার যে লক্ষ্য নিয়ে রবি কাজ করে যাচ্ছে তার সাথে সম্পূর্ণ  সামঞ্জস্যপূর্ণ।”

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব দাবি করেন দেশের ৯৮ দশমিক ২ শতাংশ জনগণের কাছে ফোরজি নেটওয়ার্ক পৌঁছে দিতে পেরেছে রবি। ২০১৯ সাল থেকে সর্বাধিক সংখ্যক নেটওয়ার্ক টাওয়ার স্থাপনের মাধ্যমে এ সফলতা অর্জন করা গেছে বলে তিনি জানান।

তিনি বলেন, “সম্প্রতি স্পেকট্রাম নিলামের পর প্রতি নেটওয়ার্ক সাইটে গ্রাহকপ্রতি সর্বোচ্চ স্পেকট্রাম বরাদ্দের লক্ষ্যে রবি সম্পূর্ণ প্রস্তুত।

“আমরা নিশ্চিত, এ পর্যায়ে রবির ডিজিটাল অগ্রযাত্রায় তামিমের সম্পৃক্ততা আমাদের উদ্ভাবনী উদ্যোগগুলোকে আরও গ্রাহকবান্ধব করে তুলবে।“