ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগানের ব্যবসায়িক বৈঠক

ইসলামী ব্যাংক বাংলাদেশ এবং জেপি মরগান চেজ ব্যাংকের মধ্যে দ্বিপক্ষীয় ব্যবসায়িক বৈঠক হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2022, 06:15 PM
Updated : 18 May 2022, 06:15 PM

সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই বৈঠক হয় বলে ইসলামী ব্যাংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুনিরুল মওলা, জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসা এবং জেপি মরগান চেজ ব্যাংকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক ও আর্থিক প্রতিষ্ঠান গ্রুপের প্রধান ক্রিস্টিন জাং ট্যান বৈঠকে ছিলেন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাবিবুর রহমান এবং জেপি মরগান চেজ ব্যাংকের নির্বাহী পরিচালক ও ফাইনান্সিয়াল ইনস্টিটিউশনস বাংলাদেশ-এর প্রধান সাজ্জাদ আনাম সভায় উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পারস্পরিক ব্যবসায়িক স্বার্থের জন্য উভয় পক্ষই ব্লকচেইন, পেমেন্ট উদ্ভাবন, ইএসজি ও ট্রেড ফাইন্যান্স সম্ভাবনার ক্ষেত্রে একসাথে কাজ করতে সম্মত হয়েছে। এ উপলক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসার হাতে ক্রেস্ট প্রদান করেন।