উদ্ভাবনী কাজের জন্য পুরস্কার দিল ওয়ালটন

উদ্ভাবনী চিন্তা প্রয়োগের মাধ্যমে উৎপাদন বাড়ানো, ব্যয় সংকোচন, কর্মপন্থার উন্নয়ন ও ব্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে অনন্য অবদানের জন্য সদস্যদের পুরস্কার দিয়েছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2022, 04:02 PM
Updated : 18 May 2022, 04:02 PM

মঙ্গলবার বিকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্ট্রিজের এমডি ও সিইও গোলাম মুর্শেদ।

তিনি জানান, তারা প্রতিমাসে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের চেষ্টা করবেন।

চ্যাম্পিয়ন্স অব ইনোভেশন প্রতিযোগিতায় অংশ নিতে গত বছরের ৯ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত বিজনেস ইনোভেশন, প্রোসেস ইনোভেশন এবং পেপার ফ্রি ওয়ালটন ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটির সদস্যদের কাছ উদ্ভাবনী চিন্তা, মতামত ও আইডিয়া নেওয়া হয়।

ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে গঠিত কমিটি আইডিয়াগুলো যাচাই-বাছাই করে সেখান থেকে প্রতিটি ক্যাটাগারিতে ১০ জন করে মোট ৩০ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করে।

চ্যাম্পিয়ন্স অব ইনোভেশন প্রতিযোগিতার বিজনেস ইনোভেশন ক্যাটাগরিতে শিক-ই-ইলাহী, আহমেদ শফিউল্লাহ ও মাহমুদুল হাসান; প্রোসেস ইনোভেশন ক্যাটাগরিতে তাজবিদ শাহ, এ এফ এম নাসির উদ্দীন ও সোহাল ইসলাম এবং পেপার ফ্রি ওয়ালটন ক্যাটাগরিতে নাজমুল হোসেইন, আশিকুর রহমান ভুঁইয়া, মাহমুদুল হাসান ও নূরুনবী (যৌথভাবে দ্বিতীয়) এবং সাব্বির আহমেদ পুরস্কার পেয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.) শাহাদাত আলমসহ অন্যান্য কর্মকর্তা।