টমি মিয়ার ‘কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ’

বিরিয়ানি কেমন রাঁধেন আপনি? চেখে দেখে বিচার করবেন আন্তর্জাতিক রন্ধনশিল্পী টমি মিয়া। 

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2022, 12:50 PM
Updated : 26 Jan 2022, 12:50 PM

‘টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ’ শিরোনামে দেশব্যাপী একটি রান্না প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, যেখানে সেরার মুকুট জিতলে নগদ পুরস্কারের পাশাপাশি আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নেওয়ার দুয়ার খুলবে।

গত সোমবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরা হয়। লন্ডন থেকে টমি মিয়া নিজেও সংবাদ সম্মেলনে যোগ দেন। 

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ প্রতিযোগিতায় প্রধান বিচারক থাকবেন টমি মিয়া নিজে।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে নাম, মোবাইল নম্বর, ঠিকানাসহ নিজের কাচ্চি বা বিরিয়ানি রান্নার ২ থেকে ৫ মিনিটের ভিডিও, রান্না শেষে খাবারের একাধিক ছবি ও রেসিপি ২০ ফেব্রুয়ারির মধ্যে ই-মেইলে পাঠাতে হবে contest.tmkbc@gmail.com ঠিকানায়। 

প্রতিযোগীদের মধ্যে ১০ জনকে বাছাই করে ২৮ ফেব্রুয়ারি ঢাকায় হবে চূড়ান্ত পর্ব। প্রতিযোগিতার প্রথম বিজয়ী ৩০ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ী ২০ হাজার টাকা এবং তৃতীয় বিজয়ী ১০ হাজার টাকা পুরস্কার পাবেন। পাশাপাশি থাকবে গিফট হ্যাম্পার।

এছাড়া প্রতিযোগিতার প্রথম বিজয়ী এ বছরের শেষ দিকে অনুষ্ঠেয় ‘টমি মিয়া'স ইন্টারন্যাশনাল শেফ অফ দ্যা ইয়ার’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবেন।

প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকবে টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট।

এ ইন্সটিটিউটের ব্যবস্থাপনা পরিচালক তাজুল ইসলাম, টমি মিয়ার মার্কেটিং উপদেষ্টা ও পরামর্শক এস এম আলী জাকের সজীব, কলকাতা থেকে টমি মিয়ার ডিজিটাল মার্কেটিং পার্টনার শুভংকর যুক্ত ছিলেন সংবাদ সম্মেলনে।