এসআইবিএল এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ঢাকার লো মেরিডিয়েন হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2022, 03:49 PM
Updated : 16 Jan 2022, 03:49 PM

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৪ ও ১৫ জানুয়ারি দুই দিনব্যাপী এই ব্যবসায়িক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. মাহবুব উল আলম।

তিনি বলেন, “২৬ বছরে সোশ্যাল ইসলামী ব্যাংক তার উদ্ভাবন, দক্ষতা, জবাবদিহিতা, প্রযুক্তি এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিংয়ের মাধ্যমে বাংলাদেশের ব্যাংকিং অর্থনীতিতে অবদান রেখে আসছে।”

ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান, পরিচালক মো. কামাল উদ্দিন, ডা. মোঃ জাহাঙ্গীর হোসেন ও মিসেস জেবুন্নেসা আকবরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  আবু রেজা মো. ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

জাফর আলম বলেন, “২০২১ সালে নানা প্রতিকূলতার পরও ব্যবস্থাপনায় পেশাদারিত্ব, মেধা ও দক্ষতার প্রয়োগ করে বছরের শেষ প্রান্তে আমরা সকল সমস্যা সফলতার সাথে মোকাবিলা করেছি এবং ব্যবসায়িক প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সক্ষম হয়েছি।”

তিনি বলেন, ২০২২ সালে ব্যাংকের মুনাফা ও ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে যথাযথ ও সময়োপযোগী ব্যবসায়িক কৌশল গ্রহণ করা হয়েছে এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জিত হবে।”

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং দেশব্যাপী ১৭২টি শাখার ব্যবস্থাপকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।