৯ বছর পার করল নভোএয়ার

ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট চালানোর মধ্য দিয়ে নভোএয়ারের যাত্রা শুরু হয়েছিল নয় বছর আগে, সেই এয়ারলাইন্স এখন ফ্লাইট পরিচালনা করছে সাতটি অভ্যন্তরীণ এবং একটি আন্তর্জাতিক রুটে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2022, 02:34 PM
Updated : 9 Jan 2022, 02:34 PM

রোববার রাজধানীর বনানীতে নিজেদের কার্যালয়ে কেক কেটে দেশের বেসরকারি এ এয়ারলাইন্স তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

২০১৩ সালের ৯ জানুয়ারি অভ্যন্তরীণ রুটে পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে নভোএয়ার।

বর্ষপূর্তি উপলক্ষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, ব্যবসায়িক সহযোগী ও যাত্রীদের শুভেচ্ছা জানিয়ে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, “নভোএয়ার সব সময়ই যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবার ক্রম উন্নয়নের ধারায় আমরা প্রতিনিয়ত আধুনিক প্রযুক্তি সংযোজন করে আসছি।

নভোএয়ারের বহরে বর্তমানে সাতটি এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ রয়েছে। নতুন বছরে যাত্রী চাহিদার সঙ্গে তাল মেলাতে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ এবং আরও উড়োজাহাজ সংযোজনের লক্ষ্যের কথা জানান তিনি।

বর্তমানে দেশের ভেতরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে কলকাতায় ফ্লাইট চালাচ্ছে নভোএয়ার।