পঞ্চমবার ‘বেস্ট ব্র্যান্ড’ অ্যাওয়ার্ড পেয়েছে ফ্রেশ সুগার

ফের ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ জিতেছে ফ্রেশ রিফাইন্ড সুগার; এ নিয়ে পঞ্চমবার ব্র্যান্ড ফোরামের সেরার পুরস্কার গেল মেঘনা গ্রুপের এ পণ্য।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2022, 12:41 PM
Updated : 9 Jan 2022, 12:41 PM

গত মাসে আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠানে এই পুরস্কার দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে মেঘনা গ্রুপ।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নিয়েলসেন আইকিউ, দেশব্যাপী ভোক্তাদের জরিপের ভিত্তিতে প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত করে।

তাতে পঞ্চমবারের মতো বেস্ট ব্র্যান্ড-এর স্বীকৃতি পেয়েছে ‘ফ্রেশ রিফাইন্ড সুগার’। আর আটা-ময়দা-সুজি ক্যাটগরিতে টানা ষষ্ঠবারের মতো এই স্বীকৃতি অর্জন করেছে ফ্রেশ আটা-ময়দা-সুজি।

একইভাবে বোতলজাত মিনারেল ওয়াটার ক্যাটগরিতে ‘সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার’, ফুল ক্রিম মিল্ক পাউডার ক্যাটাগরিতে ‘ফ্রেশ ফুল ক্রিম মিল্ক পাউডার’, সল্ট ক্যাটাগরি-তে ‘ফ্রেশ সুপার প্রিমিয়াম সল্ট’, টিস্যু পেপার ক্যাটাগরিতে ‘ফ্রেশ টিস্যু’ দ্বিতীয় স্থান অর্জন করেছে।

আর মশলা ক্যাটাগরিতে ‘ফ্রেশ গুঁড়া মশলা’ এবং এডিবল অয়েল ক্যাটাগরি-তে ‘সুপার ফ্রেশ ফর্টিফাইড সয়াবিন তেল’ তৃতীয় স্থান অর্জন করেছে।

এসব স্বীকৃতিতে ভোক্তা, বিক্রেতা, সরবরাহকারী ও শুভানুধ্যায়ীদের প্রতি মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানোর কথাও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।