অপোর সঙ্গী হলেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সঙ্গী করে বছর শুরু করল শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি অপো।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2022, 04:36 PM
Updated : 8 Jan 2022, 04:36 PM

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত শুক্রবার স্মার্টফোন ও ট্যাব মেলায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্রিকেট তারকা সাকিবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেয় অপো।

এ বিষয়ে সাকিব ও অপো চুক্তি করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়েছে।

অপো জানায়, ‘ইন্সপারেশন অ্যাহেড’ স্লোগান নিয়ে তরুণ প্রজন্মের জন্য উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে তারা কাজ করে যাচ্ছে। নিত্য নতুন প্রযুক্তির সঙ্গে তরুণদের মেলবন্ধন ঘটাতে তারা সাকিব আল হাসানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

সাকিবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার বিষয়ে অপোর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, “আজকে অপোর জন্য এক বিশেষ দিন, কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাবিক আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব।“

“মানুষের জন্য প্রযুক্তি-এই মতাদর্শে বিশ্বাসী হয়ে অপো মনে করে, সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেওয়ার জন্য নিজেকে উজাড় করে দেয়, তেমনই অপো উদ্ভাবনী প্রযুক্তির ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করে থাকে।”

তিনি বলেন, অপোই প্রথম এআই বিউটিফিকেশন ক্যাপাবল ক্যামেরা  রোটেটিং ক্যামেরা, আন্ডার ডিসপ্লে ক্যামেরা, টেন এক্স হাইব্রিড জুম ক্যামেরা, ফুল-পাথ টেন-বিট কালার ম্যানেজমেন্ট সিস্টেম, ভুক ফ্লাশ চার্জিং ইত্যাদি প্রযুক্তি নিয়ে এসে ব্যবহারকারীর অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।

অপোর সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে সাকিব বলেন, “অপোর সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। কারণ অপো কাটিং এজ প্রযুক্তি দিয়ে লাখ লাখ স্মার্টফোন ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে সমর্থ হয়েছে।

“আগামীতে অপো ভক্তদের জন্য দারুণ কিছু কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।”

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলার নিয়মিত কিছু ছাড়ের সঙ্গে অপোর প্রথম ফ্লাগশিপ ভাঁজযোগ্য ফোন ‘ফাইন্ড এন’ প্রদর্শনীর জন্য আনা হয়েছে। সর্বশেষ প্রযুক্তির ফোনটি দেখতে মেলায় ভিড় জমাতে দেখা গেছে অনেককে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়।