বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

নতুন বছরের প্রথম দিন নিউজিল্যান্ডে শুরু হতে যাওয়া বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2021, 01:25 PM
Updated : 29 Dec 2021, 01:25 PM

গত মঙ্গলবার মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সে এ বিষয়ে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ ও আইটিডব্লিউ বাংলাদেশ চুক্তি করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম এবং আইটিডব্লিউ বাংলাদেশের প্রতিনিধি ওমর হক উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চুক্তির আওতায় দুই টেস্টের বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের নাম হবে ‘ওয়ালটন টেস্ট সিরিজ’। টাইটেল স্পন্সর হিসেবে গ্রাউন্ড ও মিডিয়া কভারেজে বাড়তি সুবিধা পাবে কোম্পানিটি।

১ জানুয়ারি নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে শুরু হচ্ছে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৯ জানুয়ারি, ক্রাইস্টচার্চের হেগলে ওভালে।

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে। এরই মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষ করে অনুশীলন করছেন ক্রিকেটাররা। সরাসরি খেলা দেখাবে বাংলাদেশের দুই চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টিভি।

উদয় হাকিম বলেন, বাংলাদেশের জন্য এটি একটি গর্বের বিষয় যে- বিদেশের মাটিতে কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে স্পন্সর হচ্ছে একটি বাংলাদেশি কোম্পানি। বাংলাদেশি কোম্পানিগুলো এখন আন্তর্জাতিক অঙ্গনে দাপটের সঙ্গে প্রাধান্য বিস্তার করছে- এটি তারই প্রমাণ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন ধরে বাংলাদেশের ঘরোয়া প্রায় সব বড় ক্রিকেট ইভেন্টগুলোতে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে ওয়ালটন। একই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট ইভেন্টগুলোতেও নিয়মিত টাইটেল স্পন্সর হচ্ছে তারা।