ওভাই রাইডে ৩০% ক্যাশব্যাক দিচ্ছে নগদ

‘নগদ’-এর গ্রাহকেরা রাইড শেয়ারিং প্লাটফর্ম ওভাই-এ সিএনজি বা গাড়ি রাইড বুক করে পেমেন্ট করলেই পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2021, 06:22 PM
Updated : 27 Dec 2021, 06:22 PM

ছবি: আসিফ মাহমুদ অভি

সম্প্রতি ‘নগদের’ প্রধান কার্যালয়ে এনিয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় নগদ।

‘নগদের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান এবং ওভাই সল্যুশন্সের চিফ অপারেটিং অফিসার (সিওও) রাহিদ চৌধুরী সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির ফলে ‘নগদ’-এর গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে গাড়ি কিংবা সিএনজি রাইডের পেমেন্ট করলে পাবেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, যার একবারে সর্বোচ্চ সীমা ৭০ টাকা। একজন গ্রাহক মাসে সর্বোচ্চ ১৪০ টাকা ও দুই মাসে সর্বমোট ২৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন, যা চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।  

বিল প্রদানের সময় গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে ‘নগদ’ সিলেক্ট করে পেমেন্ট করলে এই ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। তবে এই অফারটি পেতে চাইলে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে।

‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান বলেন, “গ্রাহকদের স্বস্তি দিতে আমরা প্রতিনিয়ত কাজ করছি। ‘নগদ’ শুরু থেকেই গ্রাহকবান্ধব একটি সেবা, দিন দিন গ্রাহকেরা যেটির প্রমাণ পাচ্ছেন।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’-এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান এবং ওভাই-এর হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আজিজুর রহমান, হেড অব পার্টনারশিপ মাহফুজ শাহেদসহ দুই প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।