ব্র্যান্ড্রিলের চূড়ান্ত পর্বে ছয় দল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের ক্লাব ভয়েস অব বিজনেসের (ভিওবি) ব্র্যান্ডিং প্রতিযোগিতা ‘ব্র্যান্ড্রিলের’ চতুর্থ আসর দ্বিতীয় রাউন্ড পেরিয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2021, 06:02 PM
Updated : 26 Dec 2021, 06:02 PM

এ রাউন্ড শেষে চূড়ান্ত পর্বে উঠেছে ছয়টি দল। এগুলো প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানের জন্য লড়াই করবে ৩০ ডিসেম্বর বলে আয়োজকদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সৃজনশীলতাকে কাজে লাগিয়ে কিভাবে গতিশীল ও পরিবর্তনশীল ব্যবসায় পরিবেশে ব্র্যান্ডিং করতে হয় তা জানাতে এবং একজন সফল ব্র্যান্ড ম্যানেজারের কী ধরনের গুণাবলি থাকা উচিত, তা সম্পর্কে বাস্তব অভিজ্ঞতা লাভের ক্ষেত্রে শিক্ষার্থীদের সহায়তা করতে আইডিয়া প্রতিযোগিতা ‘ব্র্যান্ড্রিল’ এর আয়োজন করা হচ্ছে।

এবারের আয়োজনে অনলাইন গণমাধ্যম সহযোগী হিসেবে রয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৫ ডিসেম্বর একটি ‘কেস সলভিং’ কর্মশালায় দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ ৩০টি দলের মধ্যে থেকে ছয়টি দল অনলাইন কেস সাবমিশন পেরিয়ে চূড়ান্ত পর্বে উঠেছে।

কর্মশালায় অতিথি ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চৌধুরী ওয়াফি দারিয়াত, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ইশমাম ইশতিয়াক ও রবি আজিয়াটার আরেক প্রতিনিধি খন্দকার মুশফিকুর রহমান।

বিজয়ী ও রানারআপদের জন্য বরাদ্দ করা হয়েছে দেড় লাখ টাকা সমমূল্যের প্রাইজমানি ও সার্টিফিকেট।

এছাড়া সেরা তিন টিমের জন্য থাকছে ‘ব্র্যান্ডিল ৪.০’ এর স্ট্র্যাটেজিক পার্টনার, রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’ এ ইন্টার্নশিপের সুযোগ।