পরিবেশকদের জন্যও বীমা সুবিধা দিবে আরলা ফুডস

গুঁড়ো দুধ ডানোর প্রস্তুতকারক আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড তাদের পরিবেশকের কর্মীদের জন্য বীমা সুবিধা দিবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2021, 03:45 PM
Updated : 25 Oct 2021, 03:45 PM

সেজন্য সম্প্রতি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আরলা ফুডস।

এই চুক্তির আওতায় ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স দেশব্যাপী আরলা ফুডস বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠানগুলোর ১৪৯৮ জন কর্মীকে বীমা সুবিধা দিবে।

প্রত্যেক পরিবেশক ও  সহযোগী প্রতিষ্ঠানের সেলস রিপ্রেজেনটেটিভ, ডেলিভারি ম্যান, ড্রাইভার, ওয়্যারহাউস কিপার, অফিস স্টাফসহ অন্যান্য কর্মীরা ১ লাখ ৭৫ হাজার টাকা পর্যন্ত স্বাস্থ্য ও জীবন বীমা সেবা পাবেন।

আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর পিটার হলবার্গ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এর এক্সিকিউটিভ ডিরেক্টর আশরাফ উদ্দীন চুক্তি স্বাক্ষর করেন।

পিটার হলবার্গ বলেন, “বিশ্বব্যাপী আরলা টেকসই ব্যবসা পরিচালনায় বিশ্বাসী। আমাদের জন্য টেকসই ব্যবসা পরিচালনা মানে শুধুমাত্র আভ্যন্তরীণ কর্মীদের জন্য সবচেয়ে ভালো সুবিধা নিশ্চিত করাই নয়, আমাদের ব্যবসায়িক প্রবৃদ্ধির সামগ্রিক কর্মকাণ্ডের সাথে জড়িত সবার জন্য সেই সুবিধা পৌঁছে দেওয়া।

“আমাদের এই বিশ্বাসের ভিত্তিতেই আমরা আমাদের পরিচলন খাতে দৃষ্টান্ত রাখতে সচেষ্ট থাকি। এই উদ্যোগটি সেই বিশ্বাসেরই পরিচায়ক।”

অন্যদের মধ্যে আরলা ফুডস বাংলাদেশের হেড অফ ফাইন্যান্স ইয়ান এরিক নিলসেন, সিনিয়র সেলস অপারেশন ম্যানেজার হোসাইন মো. রুহিন সাব্বির ও সেলস অপারেশন এক্সিকিউটিভ মো. জুনায়েদ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এর সিনিয়র রিলেশনশিপ অফিসার মো. নাহিদ হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডেনমার্কের বহুজাতিক দুগ্ধ সমবায় প্রতিষ্ঠান আরলা ফুডসের স্থানীয় সাবসিডিয়ারি আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড। গাজীপুরের কোনাবাড়িতে প্যাকেজিং প্ল্যান্টে দুধ  মোড়কজাত করে তারা বিপণন করে।