‘নগদ’ ক্যাশ-ইন ক্যাম্পেইনে ঢাকার দুজন জিতে নিল মোটরবাইক

মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ‘নগদের’ চলমান ক্যাশ-ইন ক্যাম্পেইনে অংশ নিয়ে খন্দকার রিয়াজুল হক ও মো. মাজহারুল ইসলাম নামের দুজন মোটরসাইকেল জিতেছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2021, 12:47 PM
Updated : 25 Oct 2021, 12:47 PM

রোববার ৭১ টিভিতে নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবালের কাছ থেকে তারা মোটরবাইক বুঝে নেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নগদ।

বিজ্ঞপ্তিতে নগদ জানায়, টি-২০ বিশ্বকাপ উপলক্ষে ‘নগদের ক্যাশ-ইন ক্যাম্পেইন ১৪ নভেম্বর পর্যন্ত চলবে। এর আওতায় গ্রাহকরা ক্যাশ-ইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-২০ কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরবাইক।

পাশাপাশি প্রতি মিনিটে ক্যাশ-ইন করা প্রথম পাঁচজন গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

নগদের ক্যাম্পেইন নিয়ে তামিম ইকবাল বলেন, “দেশের সাধারণ মানুষের ক্রিকেটের প্রতি এই যে ভালোবাসা সে কারণেই বাংলাদেশের ক্রিকেট এক সময় অনেক উচ্চতায় উঠবে। নগদের এর কুইজে অংশ নিয়ে বেশি বেশি বোনাস পাওয়ার পাশাপাশি বাইক জেতার সুযোগ সবারই নেওয়া উচিৎ।”

ক্যাম্পেইনটির বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, “গ্রাহকদের জন্য সব সময় আকর্ষণীয় অফারসহ সেরা সেবা নিশ্চিত করে নগদ। সে কারণেই নগদ আজ সাড়ে ৫ কোটি গ্রাহকের আস্থা আর নির্ভরতার জায়গা।”

টি-২০ কুইজে অংশ নেওয়ার পদ্ধতি

গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টে উদ্যোক্তা পয়েন্ট থেকে সকাল ১০টা থেকে রাত ০৯টা ৫৯ মিনিটের মধ্যে ন্যূনতম একহাজার টাকা ক্যাশ-ইন অথবা যে কোনো ব্যাংকের ভিসা বা মাস্টার কার্ড থেকে ন্যূনতম একহাজার টাকা বা তার বেশি টাকা অ্যাড মানি করতে হবে।

ক্যাম্পেইনটির আওতায় মোটরবাইক জিততে চাইলে একহাজার টাকা বা তার বেশি ক্যাশ-ইন বা অ্যাড মানি করতে হবে। পাশাপাশি যে কোনো পরিমাণ মোবাইল রিচার্জ ও ‘নগদ’ অ্যাপের মাধ্যমে টি-২০ কুইজ খেলতে হবে। এই তিনটি কাজ করতে হবে একসাথে।

টি-২০ কুইজে করা সর্বোচ্চ স্কোরের ভিত্তিতে প্রতিদিন একজন গ্রাহক মোটরবাইক বিজয়ী হতে পারবেন।