মিনিস্টারের মাসব্যাপী রোড শো শুরু

ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারে সচেতনতা বাড়াতে ‘ক্যারাভান রোড শো’ শুরু করেছে মিনিস্টার গ্রুপ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2021, 02:01 PM
Updated : 17 Oct 2021, 02:01 PM

রাজধানী থেকে সম্প্রতি শুরু হওয়া রোড শোটি চলবে এক মাস।

সংবাদ বিজ্ঞপ্তিতে মিনিস্টার জানায়, এ রোড শোতে জনসাধারণের মাঝে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতা বাড়ানো এবং মিনিস্টার পণ্যের অফার নিয়ে লিফলেট বিতরণ, পোস্টার ছাপানো, তথ্য সংগ্রহ এবং গ্রাহকের সঙ্গে ইলেকট্রনিক্স পণ্যের নানা সুযোগ সুবিধা নিয়ে মতবিনিময় হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এছাড়া নতুন পরিবার থেকে শুরু করে পুরনো পরিবার গোছাতে ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’- এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ‘ঘর সাজাও অফার’।

অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই নগদ এক লাখ টাকা কিংবা মটরসাইকেলসহ ২০০ শতাংশ পর্যন্ত ছাড়সহ রয়েছে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।

অপরদিকে ‘জিতবেই বাংলাদেশ’ অফারে রয়েছে মিনিস্টারের এলইডি/স্মার্ট টিভি কিনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমকে উইশ করলেই টি-শার্ট পাওয়া, আকাশ ডিটিএইচ সংযোগ এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ডিনারের সুযোগ।

এছাড়া মিনিস্টারের এসি কিনলেই রয়েছে ০% ইনস্টলমেন্ট সুবিধা, যেখানে গ্রাহক চাইলে দুই মাস ব্যবহার করে নগদ কিংবা কিস্তিতে মূল্য পরিশোধ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে ক্যারাভান ডিজাইনের গাড়ি নিয়ে গ্রামে গ্রামে ঘুরে ঘুরে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সচেতনতার বার্তা দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা।

মিনিস্টার গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক কে এম জি কিবরিয়া বলেন, “এক মাসব্যাপী রোড শোটি দেশের আটটি বিভাগের বিভিন্ন উপজেলার বাজার কিংবা গ্রামে গ্রামে গিয়ে গ্রাহকদের মাঝে ইলেকট্রনিক্স পণ্য সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট ও পোস্টার বিতরণ করবে।“

এছাড়া মুজিববর্ষ উপলক্ষে আটটি বিভাগের ৪৫টি উপজেলায় ঘুরে ঘুরে ক্যারাভান রোড শো কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে তিনি জানান।