ডাবর আনল বেলির সুবাসের নারকেল তেল

ডাবর বাংলাদেশের বাজারে এনেছে নতুন পণ্য ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2021, 01:14 PM
Updated : 20 Sept 2021, 01:14 PM

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সম্প্রতি ঢাকার একটি হোটেলে নতুন এই পণ্যটির মোড়ক উন্মোচন করেন চিত্রনায়িকা পুজা চেরী।

অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন ডাবর বাংলাদেশের কান্ট্রি হেড বি কে দাস, হেড অব মার্কেটিং তালাত রহিম এবং গ্রুপ প্রোডাক্ট ম্যানেজার আবু ওবায়দা ইমন।

বি কে দাস বলেন, “বাংলাদেশের মেয়েরা কর্মক্ষেত্রে এগিয়ে যাচ্ছে এবং সমাজে নিজেদের প্রতিষ্ঠা করছে। তাদের এই এগিয়ে যাওয়ার সহযাত্রী হওয়ার জন্যই বাজারে আনা হয়েছে ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল।”

তালাত রহিম বলেন, “বাংলাদেশি মেয়েরা এখন আগের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাই চুলের তেল ব্যবহারেও পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। নারকেল তেলের মতো ভারী তেলের বিপরীতে হালকা তেলের ব্যবহার বাড়ছে। তাই ডাবর বাজারে এনেছে গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল।” 

আবু ওবায়দা ইমন তাঁর বক্তব্যে বলেন, “কোকোনাট, অ্যালমন্ড ও বেলিফুলের মিশ্রণে তৈরি ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল চুলকে ভেতর থেকে করবে মজবুত ও বাইরে থেকে ঝলমলে।”

পুজা চেরী বলেন, “ডাবর আমার অতি পছন্দের একটি ব্র্যান্ড।  ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল-এর লঞ্চ প্রোগ্রামে থাকতে পেরে আমি অনেক আনন্দিত। পণ্যটির মান ও প্যাকেজিং এত ভালো হয়েছে যে, আমি এর সফলতার বিষয়ে অত্যন্ত আশাবাদী।”