ডিবিএল সিরামিকসের ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

গাজীপুরের একটি রিসোর্টে ডিবিএল সিরামিকস সম্প্রতি ব্যবসা সম্মেলনের আয়োজন করে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2021, 01:37 PM
Updated : 19 Sept 2021, 01:37 PM

‘শ্রেষ্ঠত্বের পথে অবিরাম’ স্লোগানে এ সম্মেলনে সারাদেশ থেকে ডিবিএল সিরামিকসের সব ডিলার ও কর্মকর্তারা অংশ নেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

এতে ডিবিএল গ্রুপের ডিএমডি এম. এ. কাদের, ডিবিএল সিরামিকসের জিএম মোহাম্মদ বায়েজিদ বাশার ও হেড অব সেলস এম আবু হাসিব রনসহ ঊর্দ্ধতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

সম্মেলনে ডিবিএল সিরামিকসে বিজনেস পার্টনারদের সেরা পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ডিএমডি কাদের বলেন, "ডিবিএল সিরামিকসের স্টাইল, গুণমান, অ্যাডভান্সড টেকনোলোজি ও নির্ভরযোগ্য পারফরমেন্স মানুষের আস্থা অর্জন করেছে। আমার দৃঢ় বিশ্বাস, সারাদেশের ডিলারদের নিরলস পরিশ্রমের ফসল আমাদের এই সফলতা।

“আপনারা আছেন বলেই আমরা স্বপ্ন দেখার সাহস পাই, এগিয়ে যাওয়ার শক্তি পাই। তাই এই অনুপ্রেরণা নিয়েই সব সময়ের মত আগামী দিনগুলোতেও ডিবিএল সিরামিকস সুনাম ও গৌরবের সাথে সামনে এগিয়ে যাবে।"

জিএম বায়েজিদ বাশার বলেন, "আমাদের এবারের স্লোগান 'শ্রেষ্ঠত্বের পথে অবিরাম'। আমি মনে প্রাণে বিশ্বাস করি, আপনারা এখন সবাই যেভাবে শ্রেষ্ঠত্বের পথে অবিচল আছেন, সেভাবে সামনেও থাকবেন। ডিবিএল সিরামিকসের প্রতি আপনাদের অগাধ আস্থা ও ভালোবাসা তারই প্রমাণ।"

২০১৭ সাল থেকে ডিবিএল সিরামিকস বাহারি ও আধুনিক ডিজাইন এবং প্রিমিয়াম মানের সিরামিক টাইলস উৎপাদন ও বাজারজাতকরণ করে আসছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।