ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2021, 03:53 PM
Updated : 13 Sept 2021, 03:53 PM

শিগগির সিরামিক টাইলস ব্র্যান্ডটির প্রচারসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে দেখা যাবে জনপ্রিয় এই ক্রিকেটারকে বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, গত রোববার রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে চুক্তি সই হয়েছে।

অনুষ্ঠানে সাকিব আল হাসানসহ আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম. এ. কাদের, ডিবিএল সিরামিকস এর মহাব্যবস্থাপক মোহাম্মদ বায়েজিদ বাশারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিবিএল গ্রুপের চেয়ারম্যান বলেন, “বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মত দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস তার ক্রেতাদের মাঝে আস্থাশীল অবস্থান সবসময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি।

“আমরা আশা করি ভবিষ্যতে সাকিব আল হাসান ও ডিবিএল সিরামিকস একসাথে আরও অনেক সফলতা বয়ে আনতে সক্ষম হবে।”

সাকিব বলেন, “দেশের শীর্ষ সিরামিকস টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি সত্যিই ভীষণ আনন্দিত।

“ডিবিএল সিরামিকসের অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফরমেন্স আমাকে মুগ্ধ করেছে, যা ভবিষ্যতে আমার ব্যক্তিগত ও খেলোয়াড়ি ব্যক্তিত্বকেও অনুপ্রাণিত করবে। তাই আমি আশা করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টায় আপনাদের সবাইকে দারুণ কিছু উপহার দিতে পারব।”