ওয়ালটন পণ্য কিনলে মিলছে আকর্ষনীয় উপহার

বাংলাদেশের প্রযুক্তি ব্র্যান্ড ওয়ালটন পণ্য কিনলে আকর্ষণীয় উপহার পাওয়া যাচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2021, 01:45 PM
Updated : 17 June 2021, 01:45 PM

বৃহস্পতিবার ওয়ালটন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তাদের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ এর আওতায় যারা ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার কিনছেন তারা এই উপহার পাচ্ছেন।

 ক্যাম্পেইনে ওয়ালটনের এসি কিনে ডিপ ফ্রিজ বা ফ্রিজার পেয়েছেন দেড় শতাধিক ক্রেতা।

কোরবানির ঈদ উপলক্ষ্যে চলছে ওয়ালটনের ‘মেগা ঈদ ফেস্টিভ্যাল’।

ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ রয়েছে। এছাড়াও পণ্যভেদে আছে ফ্রি ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা।

এসির পাশাপাশি স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেল, রেস্টুরেন্ট, কনফারেন্স হলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট এবং সিলিং টাইপ এসি উৎপাদন করছে ওয়ালটন।

শিগগিরই ক্যাসেট এবং সিলিং টাইপ টাইপের ২ ও ৩ টনের এসি উৎপাদন শুরু করা হবে। এছাড়া বড় স্থাপনার জন্য ওয়ালটনের রয়েছে ভেরিয়্যাবল রেফ্রিজারেন্ট ফ্লো বা ভিআরএফ এবং চিলার এসি।

এসিতে এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। আছে শূন্য ইন্টারেস্টে এক বছরের ইএমআই এবং ৩৬ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। পাশাপাশি প্রায় ৩০০ সার্ভিস পার্টনারের মাধ্যমে দেশব্যাপী এসির গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন।

ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।