উত্তরা ও মিরপুরে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সার্ভিস সেন্টার

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ ঢাকার উত্তরা ও মিরপুরে নতুন সার্ভিস সেন্টার চালু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2021, 07:40 PM
Updated : 12 June 2021, 07:40 PM

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকটি আরও জানায়, “শহরের বৃহৎ আবাসিক অঞ্চলগুলোতে সুবিধাজনক স্থানে অবস্থিত এসব সার্ভিস সেন্টারে অ্যাকাউন্ট খোলা, তহবিল স্থানান্তর, ক্রেডিট কার্ড ও লোন আবেদন, ক্লায়েন্ট প্রোফাইল আপডেট এবং আরও অনেক সুবিধাসহ পরিপূর্ণ ব্যাংকিং সেবা পাওয়া যাবে।”

এতে আরও বলা হয়, সার্ভিস সেন্টারগুলোতে ক্যাশ রিসাইকেলার মেশিন ও এটিএমের মাধ্যমে তাৎক্ষণিক জমা, উত্তোলন, স্থানান্তর, কার্ডের পেমেন্ট ও অ্যাকাউন্টের তথ্য অনুসন্ধানসহ সেলফ-সার্ভিস টার্মিনালের মাধ্যমে বেশ কিছু ব্যাংকিং সুবিধাও দেওয়া হবে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর সিইও নাসের এজাজ বিজয় সম্প্রতি সার্ভিস সেন্টারগুলো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ, হেড অব ডিস্ট্রিবিউশন লুৎফুল হাবিবসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাব্বির আহমেদ বলেন, “বাংলাদেশ একটি প্রাণবন্ত, গতিশীল দেশ এবং এই মহামারির সময়ও তার প্রবৃদ্ধির ধারা অব্যাহত রেখে আবারও তার সহনশীলতার পরিচয় দিয়েছে।

“পুরানো আর্থিক প্রতিষ্ঠান হিসাবে দেশে নানা রকম ব্যাংকিং সেবা দেয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করার সৌভাগ্য আমরা অর্জন করেছি। আমাদের ক্লায়েন্টদের পরিবর্তন চাহিদা মোতাবেক উদ্ভাবনী ব্যাংকিং সেবা দিতে আমরা সর্বদা প্রস্তুত এবং এই নতুন সার্ভিস সেন্টারের সুবিধাগুলোর উদ্বোধন আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। ”