বঙ্গবন্ধু শিল্পনগরে শাখা স্থাপন করবে ইউসিবি

চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্পনগরে শাখা স্থাপন করতে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের মধ্যে সমঝোতা স্মারক সই করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2021, 12:21 PM
Updated : 10 June 2021, 12:21 PM

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে ইউসিবি।

এতে বলা হয়, বুধবার বেজার প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, হাবিবুর রহমান ও এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ সেকান্দার-ই-আযম ও মোঃ খিরকিল নওয়াজ; বেজার নির্বাহী সদস্য, প্ল্যানিং ও ডেভেলপমেন্ট মোহম্মদ এরফান শরীফ (অতিরিক্ত সচিব); নির্বাহী সদস্য, এডমিনিস্ট্রেশন ও ফিন্যন্স আব্দুল আজিম চৌধুরী (অতিরিক্ত সচিব), নির্বাহী সদস্য, ইনভেস্টমেন্ট প্রমোশন মোঃ আলী আহসান (অতিরিক্ত সচিব), এক্সিকিউটিভ বোর্ড সেক্রেটারি মোঃ শোয়েব (যুগ্ম সচিব); মোঃ মনুরুজ্জামান, (যুগ্ম সচিব) জেনারেল ম্যানেজার (ইনভেস্টমেন্ট প্রমোশন); মোহাম্মদ হাসান আরিফ, যুগ্ম সচিব, জেনারেল ম্যানেজার, (এডমিনিস্ট্রেশন ও ফিন্যান্স) এবং  দয়ানন্দ দেবনাথ, যুগ্ম সচিব, জেনারেল ম্যানেজার (প্ল্যানিং ও ডেভেলপমেন্ট)।