পর্যটকদের জন্য নভোএয়ারে কিস্তি সুবিধায় ভ্রমণ প্যাকেজ

ভ্রমণপিপাসুদের বেড়ানোর সুযোগ করে দিতে মাসিক কিস্তি সুবিধায় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2021, 07:00 AM
Updated : 3 June 2021, 07:00 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই জনের জন্য দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

কক্সবাজার, সিলেট, চট্টগ্রাম ও ঢাকায় ভ্রমণের জন্য কিস্তি সুবিধার এই প্যাকেজ নিতে পারবেন ভ্রমণকারীরা।

এই সুবিধার আওতায় দেশের ২০টি বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন ১ হাজার ৮৯৯ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের অন্য কোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩ হাজার ৫৮ টাকায় এই প্যাকেজে ভ্রমণ করা যাবে।

প্যাকেজের আওতায় রয়েল টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি টেরেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট এবং গ্রেস কক্স স্মার্ট হোটেলে থাকার সুযোগ রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিলেটের ক্ষেত্রে জনপ্রতি সর্বনিম্ন ১ হাজার ৭৪৫ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের যে কোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ৯০৬ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। সিলেটে আবাসনের জন্য প্যাকেজের আওতায় হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ডে থাকার সুবিধা রয়েছে।

চট্টগ্রামে ভ্রমণের জন্য এই প্যাকেজের মাসিক কিস্তি ঢাকা থেকে জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ১৩৯ টাকা এবং দেশের অন্য কোন প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ৩ হাজার ৩০০ টাকা। হোটেল আগ্রাবাদ-এ এই প্যাকেজের আওতায় থাকছে।

এছাড়া ঢাকায় ভ্রমণের জন্য জনপ্রতি সর্বনিম্ন মাসিক কিস্তি কক্সবাজার থেকে ১ হাজার ৩৪০ টাকা এবং দেশের অন্য কোন প্রান্ত থেকে ২ হাজার ১০১ টাকা। হোটেল লেকশোর ও ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

নভোএয়ার এখন ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন ২টি, চট্টগ্রামে ৬টি, সিলেট ২টি, যশোরে ৫টি, সৈয়দপুরে ৫টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।