কার্ড ব্যবহারে বিভিন্ন ব্যাংকের সঙ্গে ইউএস বাংলার চুক্তি

যাত্রীদের টিকেট কেনার সুবিধার্থে একাধিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2021, 08:03 AM
Updated : 1 June 2021, 08:03 AM

ব্র্যাক ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক, পুবালী ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স চুক্তিবদ্ধ হয়েছে বলে মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এয়ারলাইন্সটি বলছে, এতে যাত্রীরা ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে সরাসরি এয়ারলাইন্সের নিজস্ব যে কোনো সেলস্ অফিস থেকে টিকেট ক্রয় করে আর্থিকসুবিধা গ্রহণ করতে পারবেন।

প্রতিষ্ঠানভেদে শর্তসাপেক্ষে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে। এর মধ্যে রয়েছে- মূল ভাড়ার উপর মূল্য ছাড়, কোনো রকম সুদ ছাড়াই ৩ মাস অথবা ৬ মাসের ইএমআই সুবিধা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা অভ্যন্তরীণ গন্তব্য ছাড়াও আন্তর্জাতিক গন্তব্যের টিকেটের উপর মূল্যছড়ের সুবিধা ভোগ করতে পারবেন।

ইউএস-বাংলার স্কাইস্টার কার্ড ব্যবহারকারী, সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য নির্ধারিত টিকেট মূল্যের উপর বিশেষ ছাড়ের সুযোগ রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে।