সিটি ব্যাংক ও বনানী ক্লাব চুক্তি

বনানী ক্লাবের সদস্যরা এখন থেকে সিটি ব্যাংকের ডিজিটাল প্ল্যাটফর্ম সিটিটাচ ব্যবহার করে বিল ও ফি দিতে পারবেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2021, 03:27 PM
Updated : 27 May 2021, 03:27 PM

এই বিষয়ে সম্প্রতি সিটি ব্যাংক ও ঢাকার বনানী ক্লাব লিমিটেড চুক্তি করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেসরকারি ব্যাংকটি জানায়, সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ এবং সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে সিটি ব্যাংকের এএমডি শেখ মোহাম্মদ মারুফ, ডিজিটাল ফিনান্সিয়্যাল সার্ভিস বিভাগের প্রধান জাফরুল হাসান ও আইটি বিভাগের প্রধান মোহাম্মদ আনিসুর রহমান এবং বনানী ক্লাবের পরিচালক (অর্থ) আবদুল গাফফার মোল্লা, পরিচালক (প্রশাসন) মাকিন-উর-রশিদ (রসি) সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ বলেন, “সদস্যদের জন্য নিয়মিতভাবে সুযোগ-সুবিধা উন্নয়নে কাজ করছে ক্লাবটি। সিটিটাচের অন্তর্ভুক্তি ক্লাবের সদস্যদের দিনের চব্বিশ ঘন্টা যেকোনো সময়ে প্রয়োজনীয় লেনদেন করতে সাহায্য করবে।”

সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন জানান, “সিটিটাচ ইতোমধ্যে দেশের সবচেয়ে সহজ ব্যাংকিং সেবা প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ২০১৪ সালে ব্যাংকের তৎকালীন চেয়ারম্যান হিসেবে রুবেল আজিজ সিটিটাচ সেবা চালু করেন।

“সিটি ব্যাংক মোবাইল ও ডেস্কটপে সিটিটাচ প্ল্যাটফর্মের মাধ্যমে অত্যাধুনিক ব্যাংকিং পরিষেবা দিচ্ছে। পাশাপাশি হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা প্রতিষ্ঠানটির নতুন মানদণ্ড স্থাপন করেছে।“