বিকাশেও বিল নেবে ফুডপান্ডা

দেশের অন্যতম খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডার গ্রাহকরা এখন থেকে বিকাশে কেনাকাটার বিল পরিশোধ করতে পারবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2021, 05:16 PM
Updated : 11 May 2021, 05:16 PM

এবিষয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি হয়েছে বলে মঙ্গলবার দুই প্রতিষ্ঠানের এক যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়।

এ জন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজন মতো পেমেন্ট করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন চুক্তি উপলক্ষে বিকাশ পেমেন্ট ব্যবহারকারীরা বেশ কিছু অফার উপভোগ করতে পারবেন। মে মাস জুড়ে ফুডপান্ডা ব্যবহারকারীরা বিভিন্ন রেস্তোরাঁয় ন্যূনতম ১০০ টাকার অর্ডারে FPBKASH70 কোড ব্যবহার করলে সর্বোচ্চ ৭০ টাকা পর্যন্ত ৪০% ছাড় পাবেন।

এছাড়া পান্ডামার্টে গ্রাহকরা FPBKASH50 কোড ব্যবহার করে ন্যূনতম ৫০০ টাকার অর্ডারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ৫% ছাড় পাবেন।

ফুডপান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সহ-প্রতিষ্ঠাতা আম্বারীন রেজা বলেন, “আমরা অনেক আগে থেকেই ফুডপান্ডায় ডিজিটাল পেমেন্টের ব্যবস্থা রেখেছি। এখন বিকাশ পেমেন্ট চালু করার ফলে আরও বেশি সংখ্যক গ্রাহক ক্যাশলেস পেমেন্ট পদ্ধতির সুবিধা পাবেন আশা করি।”

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, “ফুডপান্ডা দেশজুড়ে খাবার এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য অর্ডার করার জন্য একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। তাদের সাথে আমাদের এই যাত্রা ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেম-এ গ্রাহকের অন্তর্ভুক্তি আরো বাড়াবে।”