রকমারি ডটকমের বই পৌঁছে দেবে এমজিএক্স

বইপ্রেমী পাঠকদের হাতে পছন্দের বইটি দ্রুত পৌঁছে দিতে এবার এমজিএইচ গ্রুপ পরিচালিত ই-কমার্স সেবা এমজিএক্সের সঙ্গে যুক্ত হল অনলাইন বুক শপ রকমারি ডটকম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2021, 02:02 PM
Updated : 29 March 2021, 02:56 PM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমজিএক্স জানিয়েছে, সম্প্রতি ডেলিভারি পার্টনার হিসেবে রকমারি ডটকমের সাথে সমঝোতা স্মারক সই করেছে তারা।

এমজিএক্সের হেড অফ বিজনেস রাহিদ চৌধুরী, অন্যরকম ওয়েব সার্ভিস লিমিটেডের সিইও মো. খাইরুল আনামসহ দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যরকম ওয়েব সার্ভিসেস লিমিটেডের সিইও মো. খাইরুল আনাম বলেন, "রকমারি মানেই দ্রুত বই হাতে পাওয়ার নিশ্চয়তা। আর সারা দেশব্যাপী পাঠককে দেওয়া আমাদের এই প্রতিশ্রুতিকে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে এমজিএক্সের দ্রুত ও মানসম্পন্ন সেবার মাধ্যমে।"

রকমারির সাথে চুক্তি নিয়ে রাহিদ চৌধুরী বলেন. “এমজিএক্স দ্রুত ও সাশ্রয়ী ডেলিভারির নিশ্চয়তা দিয়ে রকমারির সর্বোচ্চ সংখ্যক ক্রেতাকে সেবা দিতে ও প্রত্যাশানুযায়ী ক্রেতার সন্তুষ্টি নিশ্চিত করতে তৈরি।“

এমজিএক্স এর আগেও রকমারির সঙ্গে কাজ করেছে বলে অনুষ্ঠানে জানানো হয়। 

রকমারি ডট কমের হেড অব অপারেশনস মির্জা জহুরুল ইসলাম বলেন, “ফেব্রুয়ারি আসতেই শুরু হয়ে যায় রকমারি বইমেলা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার বইপ্রেমী রকমারি থেকে অর্ডার দিচ্ছিলেন। দূরত্ব যতই হোক, নির্দিষ্ট সময়ে পাঠকের হাতে বই পৌঁছে দিয়েছে এমজিএক্স।”