‘আঁকো তোমার বিজয়’ বিজয়ীরা পুরস্কৃত

আরএফএল গ্রুপের গৃহস্থালি প্লাস্টিক সামগ্রী ও ইলেস্ট্রনিক্স পণ্য বিক্রয় কেন্দ্র ‘বেস্টবাই’ আয়োজিত ‘আঁকো তোমার বিজয়’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে স্বপ্ননীল হাওলাদার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2021, 01:12 PM
Updated : 22 Feb 2021, 01:12 PM

বিজয় দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ‘আঁকো তোমার বিজয়’ ক্যাম্পেইনের আয়োজন করেছিল বেস্টবাই।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরএফএল গ্রুপ জানায়, সম্প্রতি উত্তরা-১৪ নম্বর সেক্টরে ‘বেস্ট বাই’ শোরুমে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এবারের প্রতিযোগিতার চ্যাম্পিয়ন স্বপ্ননীল হাওলাদারের হাতে বেস্ট বাই এর পক্ষ থেকে ৫০ হাজার টাকার গিফট ভাউচার তুলে দেওয়া হয়।

এছাড়া দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হয়েছেন যথাক্রমে আল মুমিনুল ও ত্রিয়াশা সরকার। তারা পেয়েছেন যথাক্রমে ২০ হাজার ও ১০ হাজার টাকার গিফট ভাউচার।

এছাড়া ১৭ প্রতিযোগীকে দেওয়া হয়েছে এক হাজার টাকার গিফট ভাউচার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চতুর্থ বারের মতো আয়োজিত ‘আঁকো তোমার বিজয়’ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ২০২০ সালের ২০ নভেম্বর থেকে ১৬ ডিসেম্বরের মধ্যে সারাদেশ থেকে ৫০০ শিশু তাদের আঁকা ছবি জমা নেওয়া হয়। সেখান থেকে বাছাই করে সেরা ২০ জনকে চূড়ান্ত পর্বের জন্য ডাকা হয়। চূড়ান্ত প্রতিযোগিতায় এসব শিশুদের পুনরায় আঁকা ছবি দেখে সেরা তিন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে শামসুল হক ডিগ্রি কলেজের চিত্রকলার শিক্ষক অপূর্ব কুমার সাহা, বেস্ট বাই’র হেড অব বিজনেস অপারেশন কৌশিক রহমান, নর্থজোনের ইনচার্জ মাহিদুল ইসলাম ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মো. ওয়াহিদুজ্জামান উপস্থিত ছিলেন।