ই-ফুডে যুক্ত হল কেএফসি ও পিৎজা হাট

খাবার সরবরাহ প্ল্যাটফর্ম ই-ফুডে যুক্ত হল কেএফসি ও পিৎজা হাট।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2021, 06:35 PM
Updated : 21 Jan 2021, 06:35 PM

ফলে কেএফসি ও পিৎজা হাটের খাবার ই-ফুডের মাধ্যমে অর্ডার করা যাবে।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ই-ফুড জানায়, চুক্তিতে ই-ফুড এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং কেএফসি-পিৎজা হাটের মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, “আমরা বর্তমানে দেশের প্রধান প্রধান শহরগুলোতে প্রতিদিন আট থেকে দশ হাজার ফুড ডেলিভারি সেবা দিচ্ছি। দেশব্যাপী এই সেবা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।আমাদের লক্ষ্য ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় খাবার পৌঁছে দেওয়া।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ই-ফুড টেকনোলজি বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধন, ই-ফুড ব্যবসায় উন্নয়ন বিভাগের প্রধান শাহনেওয়াজ মান্নান, ই-ফুড ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সৈয়দ সজিবুর রহমান এবং ট্রান্সকম ফুড লিমিটেডের কেএফসি অপারেশন ম্যানেজার শেখ জহির আহমেদ দোলন, পিৎজা হাটের অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর, পিৎজা হাটের হোম সার্ভিস ম্যানেজার মাহতাব খান মজলিস উপস্থিত ছিলেন।