সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল ফেয়ার ইলেকট্রনিক্স

জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে উৎপাদন শ্রেণিতে গত ২০১৮-১৯ অর্থবছরের সেরা ভ্যাটদাতার পুরস্কার পেয়েছে ফেয়ার গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2020, 12:29 PM
Updated : 12 Dec 2020, 01:30 PM

ফেয়ার ইলেকট্রনিক্স স্যামসাং মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন প্রস্তুতকারক ও বিপণনকারী প্রতিষ্ঠান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, সেরা করদাতা হিসেবে ফেয়ার ইলেক্ট্রনিক্স সম্প্রতি জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের কাছ থেকে ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব ভ্যাট সম্মাননা সনদ ও ক্রেস্ট নেন।

অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম ও জাতীয় রাজস্ব বোর্ডের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, “এনবিআরের এই সম্মাননায় আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত বোধ করছি, যা আমাদের উত্তরোত্তর উন্নতির জন্য অনুপ্রেরণা যোগাবে।

“প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ সরকারের নিয়মনীতি মেনে ব্যবসা পরিচালনা করে কর্মসংস্থান বৃদ্ধি, প্রযুক্তিগত জ্ঞান হস্তান্তর ও বাংলাদেশকে ভবিষ্যতে প্রযুক্তিপণ্যের রপ্তানিকারক দেশে রূপান্তরিত করার লক্ষ্যে ফেয়ার গ্রুপ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।”

ফেয়ার গ্রুপ প্রযুক্তি শিল্পে বাংলাদেশে নেতৃত্ব দিতে বদ্ধপরিকর জানান তিনি।