৬ হাজার পরিবারকে খাবার-সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল

করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত আরও ছয় হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ-আরএফএল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2020, 06:29 PM
Updated : 2 Dec 2020, 06:29 PM

সম্প্রতি গ্রুপের পক্ষ থেকে খুলনা, রাজশাহী, রংপুর, দিনাজপুর, কুমিল্লা ও নোয়াখালীতে মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রাণ আরএফএল গ্রুপ জানায়, খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবণ, সুজি, লন্ড্রি সোপ ও বাথ সোপ। আর সুরক্ষা সামগ্রী হিসেবে দেওয়া হয় সার্জিক্যাল মাস্ক।

প্রাণ-আরএফএল গ্রুপের এ উদ্যোগের সাথে ছিল বহুজাতিক ব্যাংকিং প্রতিষ্ঠান এইচএসবিসি ব্যাংক। বিতরণে সহায়তা করে রেড ক্রিসেন্ট সোসাইটি।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “করোনায় ক্ষতিগ্রস্ত হয়ে অনেক পরিবার অসহায় জীবনযাপন করছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ‘পাশে আছি বাংলাদেশ’ প্ল্যাটফর্মের আওতায় আমরা এসব পরিবারকে সহায়তা করে আসছি, যা আগামীতেও অব্যাহত থাকবে।”

দেশের যে কোনো দুর্যোগে ‘পাশে আছি বাংলাদেশ’ প্ল্যাটফর্মের আওতায় অসহায় ও দুঃস্থদের সহায়তা করে আসছে প্রাণ-আরএফএল গ্রুপ।

চলতি বছরের মার্চে দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে উপার্জনের পথ হারিয়ে বিপাকে পড়ে অনেক পরিবার। তাদের সহায়তার জন্য এই ক্যাম্পেইনের অধীনে মার্চের শেষ সপ্তাহ থেকে দেশের বিভিন্ন স্থানে প্রাণ-আরএফএল গ্রুপ খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

এখন পর্যন্ত গ্রুপের পক্ষ থেকে প্রায় ৭০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।