বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

মুজিববর্ষে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হয়েছে ওয়ালটন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2020, 06:11 PM
Updated : 22 Nov 2020, 06:11 PM

ওয়ালটন রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, “স্পন্সরশিপ বিষয়ে কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।”

চুক্তিপত্রে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ সই করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে বিপিএলের এবারের সংস্করণ হচ্ছে শুধু স্থানীয় ক্রিকেটারদের নিয়ে।

ইলেকট্রনিক পণ্য তৈরির দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি আন্তর্জাতিক সিরিজেরও পৃষঠপোষকতা করছে।

ঢাকা প্রিমিয়ার লিগ এবং জাতীয় ক্রিকেট লিগের নয়টি আসরের স্পন্সর ওয়ালটন। পাশাপাশি প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) একটি ফ্র্যাঞ্চাইজির মালিকও কোম্পানিটি। এরই মধ্যে তারা প্রতিযোগিতার প্রথম ও চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয়েছে।

উদয় হাকিম বলেন, “করোনা মহামারীর কারণে আমরা কঠিন সময় অতিক্রম করছি। আনন্দের বিষয় করোনাভীতি কাটিয়ে আবার মাঠে ফিরছে ক্রিকেট। ব্যাট-বলের জমজমাট লড়াই দেখার জন্য দেশের কোটি ক্রিকেটানুরাগী উন্মুখ হয়ে আছেন। দীর্ঘ বিরতি কাটিয়ে মাঠে ফিরতে প্রস্তুত ক্রিকেটাররাও।

“এমন এক পরিস্থিতিতে মুজিববর্ষ উপলক্ষ্যে দারুণ এক টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত।”

বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- এই পাঁচ দল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দেশের সেরা ৮০ ক্রিকেটার।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই টুর্নামেন্ট শুরু হচ্ছে মঙ্গলবার থেকে। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে তা শেষ হবে। সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন এবং টি স্পোর্টস।