‘ক্রিসকানেক্ট প্রোগ্রাম’ প্রসারিত করেছে সিঙ্গাপুর এয়ারলাইন্স

সিঙ্গাপুর এয়ারলাইনস তাদের বাণিজ্যিক অংশীদারদের প্ল্যাটফর্মগুলোতে গ্রাহক অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতে ‘ক্রিসকানেক্ট প্রোগ্রাম’কে আরও প্রসারিত করেছে। 

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2020, 05:17 PM
Updated : 19 Oct 2020, 05:17 PM

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রাহকদের একটি সমৃদ্ধ অভিজ্ঞতা দিতে ২০২১ সালের ফেব্রুয়ারি থেকে বাংলাদেশে ভ্রমণ বাণিজ্য অংশীদারদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা এবং বৃহত্তর পরিসরে ভাড়া সুলভ করার চেষ্টা করছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। 

“এটি এসআইএর ক্রিসকানেক্ট প্রোগ্রামের মাধ্যমে আসে, যা অংশীদার প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে উন্নত সামগ্রী এবং কার্যকারিতা সহজলভ্য করার জন্য নতুন বিতরণ প্রযুক্তির উপর নির্ভর করছে। 

‘ক্রিসকানেক্ট প্রোগ্রাম’র আওতায় ট্রাভেল এজেন্সিগুলোকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট বুকিং তৈরি এবং পরিচালনা, ফ্লাইটের স্থিতির তথ্য পরীক্ষা করা বিভিন্ন তথ্য পাওয়ার অনুমতি দেয় সিঙ্গাপুর এয়ারলাইন্স। এরফলে গ্রাহকরাও উপকৃত হচ্ছে বলে তাদের ভাষ্য।

“এর ফলে গ্রাহকদের বুকিংয়ের অভিজ্ঞতা উন্নত করার মাধ্যমে ব্যক্তিগতকরণ ও ক্রিসফ্লায়ারের অবস্থা আরও স্বীকৃতি লাভ করবে। ক্রিসকানেক্ট প্রোগ্রামের মাধ্যমে, ট্র্যাভেল এজেন্সি এবং অন্যান্য বহিরাগত অংশীদাররা নতুন সামগ্রী এবং কার্যকারিতা অ্যাক্সেস থেকে একাধিক উপায়ে সুবিধা নিতে পারে।”

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিঙ্গাপুর এয়ারলাইন্স এসআইএ প্রথাগত গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম অংশীদারদের যেমন অ্যামাডিউস, সেবার, এবং ট্র্যাভেলপোর্টের পাশাপাশি আরোন গ্রুপ, ডাফল, হিচহাইকার, পিকেফেয়ার, ট্র্যাভেল বুটিক অনলাইন, ট্র্যাভেলফিউশন, ট্র্যাভেলএনডিসি এবং ভার্টেইল টেকনোলজি এর মতো নতুন প্রযুক্তি অংশীদারদের মাধ্যমে সামগ্রী সরবরাহ করবে। 

“আগামী মাসগুলিতে এসআইএ, ভ্রমণ শিল্পের সাথে নিবিড়ভাবে কাজ করবে যাতে নিশ্চিত করা যায় যে অংশীদারদের ক্রিসকানেক্ট প্ল্যাটফর্মের সাথে সংযোগ স্থাপনের জন্য প্রয়োজনীয় তথ্য এবং গাইডলাইন সরবরাহ করা হয়েছে।”