ইউনাইটেড হাসপাতালে গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিশেষ অফার

কোভিড-১৯ সহায়তা কার্যক্রম আরও বিস্তৃত করতে ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2020, 02:28 PM
Updated : 30 Sept 2020, 02:28 PM

অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এ চুক্তির অধীনে গ্রামীণফোন স্টার গ্রাহকরা প্যাথলজি টেস্টে ২০ শতাংশ, রেডিওলজি ও ইমেজিং ডায়াগনস্টিক টেস্টে ১০ শতাংশ এবং কেবিনে থাকাকালীন কেবিন রেটে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

গ্রামীণফোনের প্রধান বিপনন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, “গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদানে আমরা নিরলস কাজ করে যাচ্ছি এবং বর্তমান প্রেক্ষাপটের কারণে জরুরি সেবা ও স্বাস্থ্যসুবিধা বিস্তৃতিতে বিশেষভাবে কাজ করছি। জিপি স্টার গ্রাহকদের জন্য বিদ্যমান নানা স্বাস্থ্যসেবা সুবিধার জন্য আমরা তাদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এ তালিকায় সম্প্রতি যুক্ত হওয়া ইউনাইটেড হাসপাতাল থেকে জিপি স্টার গ্রাহকরা আরও সুবিধা পাবেন বলেই আমার বিশ্বাস।”

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশনস ও বিজনেস ডেভলপমেন্ট ডিরেক্টর ড. শাগুফা আনোয়ার বলেন, “রোগীদের সুস্থতাই আমাদের প্রধান বিবেচ্য বিষয়। গ্রামীণফোনের সাথে চুক্তির মাধ্যমে আরও বেশি মানুষকে সেবাদানে আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত এবং জিপি স্টার গ্রাহকরা প্রয়োজন অনুযায়ী এ সুবিধা নিতে পারবেন। জিপি স্টার গ্রাহকদের সেবাদান করতে পেরে আমরা আনন্দিত।”

এ সুবিধা পেতে জিপি স্টার গ্রাহকদের ‘ইউএনআইটিইডি’(UNITED) লিখে এসএমএস পাঠাতে হবে ২৯০০০ নাম্বারে। এসএমএস’র ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবে না। এ সুবিধা গ্রহণে যেকোনো লেনদেনের আগে গ্রাহককে এসএমএস’র রিপ্লাই এবং ফোন নাম্বার দেখাতে হবে।

জিপি স্টার গ্রাহকদের সুবিধাদানে নতুন ও আসন্ন পার্টনারশিপ ছাড়াও গ্রামীণফোন স্বাস্থ্যখাতের নানা ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ করেছে। যার মধ্যে রয়েছে এভারকেয়ার, গুলশান ক্লিনিক, প্রাভা হেলথ, অ্যাথেনা (আ সাইকিয়াট্রিক অ্যান্ড ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার), বাংলা মেডস, মেডিস্টোর এবং আমার ল্যাব।

গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবসাইটের জিপি স্টার অংশে এ অফার নিয়ে বিস্তারিত জানা যাবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।