ইসলামী ব্যাংকের ৮৪টি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

একযোগে দেশব্যাপী ৮৪টি এজেন্ট ব্যাংকিং শাখার (আউটলেট) উদ্বোধন করেছে বেসরকারি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2020, 12:06 PM
Updated : 28 Sept 2020, 12:06 PM

ব্যাংকটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এর মাধ্যমে ব্যাংকের এজেন্ট আউটলেটের সংখ্যা দাঁড়াল ১৫৬৬টিতে। রোববার ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যাল প্লাটফর্মে এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, সংশ্লিষ্ট ১৫টি জোনপ্রধান, শাখাপ্রধান, ৮৪টি আউটলেটের স্বত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

মাহবুব উল আলম বলেন, ৩৫৭টি শাখা ও ১১৬টি উপশাখার মতো ১৫৬৬টি এজেন্ট ব্যাংকিং আউটলেটও ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ইউনিট।

“এ ইউনিটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের আর্থিক প্রয়োজন পূরণের মাধ্যমে ইসলামী ব্যাংক ১৬ কোটি মানুষের আস্থা ও নির্ভরতার জাতীয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।”

এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, “শরীয়া পরিপালনের মাধ্যমে ইসলামী ব্যাংকের সফলতা বর্তমান বিশ্বে ব্যাংকিং কার্যক্রমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। যথার্থ শরীয়া পরিপালন ও স্বাস্থ্যবিধি মেনে ইসলামী ব্যাংক চলমান সংকটের শুরু থেকেই সব শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট ও বিকল্প ব্যাংকিং প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের আধুনিক সেবা দিয়ে যাচ্ছে।”