পণ্য বিক্রেতাদের জন্য ইন্স্যুরেন্স চালু করল স্কয়ার

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড তাদের ২০টি ব্র্যান্ডের পণ্য বিক্রেতাদের জন্য ‘রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রাম’ চালু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2020, 06:49 PM
Updated : 2 Sept 2020, 06:49 PM

বুধবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “বর্তমান পরিস্থিতিতে বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রথমবারের মতো স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড চালু করেছে রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রাম।

“এই ইন্স্যুরেন্স প্রোগ্রামের আওতাভুক্ত প্রত্যেক বিক্রেতা সর্বোচ্চ ৪ লাখ ১০ হাজার টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স কভারেজ পাবেন।”

এই প্রোগ্রামের আওতাভুক্ত একজন বিক্রেতা গত ১১ জুলাই মারা গেছেন জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই দুরাবস্থায় তার পরিবারের পাশে দাঁড়াতে  ইন্স্যুরেন্সের ৩ লাখ টাকা তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পক্ষ থেকে সিনিয়র ম্যানেজার (ট্রেড মার্কেটিং) শাফকাত আহমেদ ইন্স্যুরেন্সের নমিনি মৃত ব্যক্তির ছেলে মো. শরীফের হাতে চেকটি হস্তান্তর করেন।

“স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরী তার প্রতিষ্ঠানের সাথে যুক্ত সব কর্মচারী এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের নিজের পরিবারের মতো দেখতেন। সেই ধারাবাহিকতায় এই ইন্স্যুরেন্স প্রোগ্রাম চালু করা হয়েয়ে,” বলা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

এতে আরও বলা হয়, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডকে বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান করে তোলার পেছনে বিক্রেতাদের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ।

“তাই বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা আরও এক ধাপ বৃদ্ধির লক্ষ্যে চাকা সুপার হোয়াইট এর পক্ষ থেকে রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রামের উদ্যোগ নেওয়া হয়েছে।

“স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বিশ্বাস করে, এতে সকল বিক্রেতা স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের প্রতি আরও আস্থাশীল হবেন এবং একে অপরের সহযোগিতায় সব সময় সাথে থাকবেন।”