বিকাশে ‘বার্ড গেইম’ খেলে বিদ্যানন্দের পাশে লাখো গ্রাহক

মোবাইলে টাকা লেনদেন অ্যাপ বিকাশে ‘বার্ড গেইম’ খেলায় অংশ নিয়ে বিদ্যানন্দের জন্য অনুদান দিয়েছেন এক লাখেরও বেশি গ্রাহক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2020, 04:11 PM
Updated : 27 July 2020, 04:11 PM

ঘরবন্দি এই সময়ে খেলার বিনোদনের পাশাপাশি জনকল্যাণ সংগঠন বিদ্যানন্দের ‘মহৎ উদ্যোগের’ পাশে থাকতে এমন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে বিকাশ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২১ জুলাই দুপুর ১২টা থেকে আগামী ৩১ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ‘বার্ড গেইম’ খেলার এই প্রতিযোগিতা চলবে। খেলায় সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে একটি করে আইফোন এসই দেওয়া হবে।

ইতোমধ্যেই এই খেলা বেশ জমে উঠেছে বলে জানিয়েছে বিকাশ। সোমবার সকাল পর্যন্ত সর্বোচ্চ ১৪ লাখ পয়েন্ট সংগ্রহ করেছেন একজন গ্রাহক।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেইম আইকন পাচ্ছেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই খেলা শুরু করতে পারছেন। একজন গ্রাহক উল্লিখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার খেলার সুযোগ পাচ্ছেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকছে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ ১০জনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক।

বিকাশ লোগোর ‘পাখিটা’কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য এক টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারছেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিম্ন বিরতি প্রয়োজন হচ্ছে।