ওয়ালটন রেফ্রিজেরেটর কিনে ১০ লাখ টাকা পেলেন আরেকজন

ওয়ালটনের শোরুম থেকে রেফ্রিজেরেটর কিনে ১০ লাখ টাকা পেয়েছেন দিনাজপুরের খানসামা উপজেলার এক বাসিন্দা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 July 2020, 07:34 PM
Updated : 13 July 2020, 07:34 PM

এর আগে গাজীপুরের এক ব্যক্তি ওয়ালটন রেফ্রিজেরেটর কিনে ১০ লাখ টাকা পেয়েছিলেন।

ওয়ালটন জানিয়েছে, ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা নিয়ে দেশব্যাপী চলমান ক্যাম্পেইনের অংশ হিসাবে এ ধরনের পুরস্কার দেওয়া হয়েছে।

সোমবার ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দিনাজপুরের খানসামা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে অফিস সহকারী রণজিত চন্দ্র রায় জেলার একটি ইলেক্ট্রনিক্স দোকান থেকে কিস্তিতে কিনেছিলেন ওয়ালটনের রেফ্রিজেরেটর। এতেই ১০ লাখ টাকার পুরস্কার পান তিনি।

রোববার খানসামা বাজারে ওয়ালটন শোরুম ‘সনিট্রন ইলেকট্রনিক্সে’ রণজিতের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয় বলে বিজ্ঞপ্তিতে জানান হয়েছে।

এতে বলা হয়, সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ‘সিজন-সেভেন’। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে লাখপতি হওয়ার সুযোগসহ কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। এ সুযোগ থাকছে কোরবানির ঈদ পর্যন্ত।

 

দুটি এসি কিনে আরেকটি ফ্রি

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ এর অংশ হিসাবে নারায়ণগঞ্জের এক ক্রেতা দুটি এসি কিনে সঙ্গে একটি এসি উপহার পেয়েছেন।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানায়, গত ৫ জুন ক্রেতা জামাল উদ্দিনের হাতে উপহারের এক টনের এসিটি হস্তান্তর করা হয়েছে।

গত ২১ জুন নারায়ণগঞ্জের রোস্তমপুর জামে মসজিদের জন্য ৫৬ হাজার ৯০০ টাকা করে মোট এক লাখ ১৩ হাজার ৮০০ টাকায় দুই টনের দুটি এসি কেনেন মসজিদ কমিটির সেক্রেটারি জামাল উদ্দীন। বিক্রয়োত্তর সেবার জন্য ডিজিটাল রেজিস্ট্রেশন করে তিনি এক টনের আরেকটি এসি জেতেন।

অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।

এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যে কোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙিক্ষত সেবা পাবেন গ্রাহক।

ওয়ালটনের বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ জুলাই জামাল উদ্দীনের হাতে উপহারের এসি হস্তান্তর করা হয়।

মসজিদ কমিটির সদস্য আনিছ মিয়া ও ওয়ালটনের এরিয়া ম্যানেজার মেহেদী হাসানসহ অন্যান্যরা এই সময় উপস্থিত ছিলেন।