মানিকগঞ্জে নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের জন্য মডেল গ্রুপের ত্রাণ

মানিকগঞ্জের পাঁচ উপজেলায় নদীভাঙনের শিকার এক হাজার তিনশ অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2020, 07:05 PM
Updated : 11 July 2020, 07:05 PM

শনিবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মানিকগঞ্জের শিবালয় উপজেলা কমপ্লেক্সে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মানিকগঞ্জের ডেপুটি কমিশনার এস এম ফেরদৌস।

অনুষ্ঠানের মধ্য দিয়ে শিবালয়, ঘিওর, দৌলতপুর, হরিরামপুর ও মানিকগঞ্জ সদর উপজেলায় নদীভাঙনের শিকার মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে এ সময় ডিসি ফেরদৌস বলেন, “সকলের সমন্বিত প্রচেষ্টাতেই পার্শ্ববর্তী জেলাগুলোর থেকে মানিকগঞ্জের করোনা পরিস্থিতি তুলনামূলক নিয়ন্ত্রণে আছে।”

এর আগে ‘দেশ বাঁচাও, নারায়ণগঞ্জ বাঁচাও’ স্লোগান নিয়ে করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরুতেই ওই জেলায় মডেল গ্রুপ প্রায় ছয় কোটি টাকা সমমূল্যের সহায়তা কর্মসূচি গ্রহণ করেছিল বলে উল্লেখ করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম রুহুল আমিন রিমন এবং মডেল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর শামসুল হক রিপন।