নামের মিলে বিভ্রান্তি ঘোচাতে রিজেন্ট এয়ারলাইন্সের বিজ্ঞপ্তি

নামের মিল দেখে রিজেন্ট হাসপাতালের সঙ্গে গুলিয়ে না ফেলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2020, 08:19 PM
Updated : 9 July 2020, 08:28 PM

মোহাম্মদ সাহেদের মালিকানাধীন রিজেন্ট গ্রুপের রিজেন্ট হাসপাতালের নানা অপকর্মের খবর আলোচনায় উঠে আসার পরিপ্রেক্ষিতে বেসরকারি বিমান সংস্থাটি বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে,রিজেন্ট গ্রুপের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই।

রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কোঅরডিনেটর আবদুল্লাহ আল মুকিতের পাঠানো এই বিজ্ঞপ্তিতে বলা হয়, “সাম্প্রতিক সময়ে নামের মিল থাকায় বিতর্কিত একটি হাসপাতালের সাথে রিজেন্ট এয়ারওয়েজের সম্পৃক্ততা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।

“রিজেন্ট এয়ারওয়েজ দেশের প্রাচীনতম বেসরকারি বিমান সংস্থা, যা বর্তমানে দশম বছরে পদার্পণ করছে এবং যেটি হাবিব গ্রুপের একটি অঙ্গ-প্রতিষ্ঠান।

“রিজেন্ট এয়ারওয়েজের সাথে দেশে বা বিদেশে রিজেন্ট নামধারী রিজেন্ট হাসপাতাল বা রিজেন্ট গ্রুপ বা এজাতীয় কোনো ধরনের সম্পৃক্ততা নেই। কোনোভাবেই রিজেন্ট এয়ারওয়েজের সুনামকে এজাতীয় বিতর্কিত প্রতিষ্ঠানের সাথে মিলিয়ে বিভ্রান্ত না হতে জনসাধারণকে অনুরোধ করা হল।”

হাবিব গ্রুপ চট্টগ্রামভিত্তিক একটি শিল্প প্রতিষ্ঠান জানিয়ে এতে বলা হয়, “যা ১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হয়, এতে ২০ হাজার এরও বেশি লোক নিয়োজিত রয়েছে।

“এটি বস্ত্র, বিমান, সিমেন্ট, ইস্পাত, রিয়েল এস্টেট, বীমা এবং ব্যাংকিং ব্যবসায় পরিচালনা করে। হাবিব গ্রুপ হাসপাতাল পরিচালনার সাথে সম্পৃক্ত নয়।”