রিগ্যাল ফার্নিচারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

ঈদ-উল-আযহা উপলক্ষে ৩০টি দৃষ্টিনন্দন ডিজাইনের নতুন ফার্নিচার এনেছে ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2020, 04:40 PM
Updated : 9 July 2020, 04:40 PM

কোম্পানিটির সব ফার্নিচারে সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে তারা।

গত ৪ জুলাই থেকে শুরু হওয়া এই সুযোগ আসছে কোরবানির ঈদ পর্যন্ত চলবে বলে বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে রিগ্যাল।

বর্তমানে রিগ্যাল ফার্নিচারের রয়েছে নান্দনিক ডিজাইনের প্রায় ২৫০ ধরনের ফার্নিচার। কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে তৈরি এসব ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল।

রিগ্যাল ফার্নিচারের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) দেবাশীষ সরকার বলেন, “ফার্নিচার জীবনের একটা গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। বর্তমান পরিস্থিতি বিবেচনায় এবং ঈদকে আরও আনন্দময় করতে আমরা ক্রেতাদের জন্য এ অফারের আয়োজন করেছি।”

এ অফারের আওতায় ২০,০০০ টাকার বেশি পণ্য কিনলে বাংলাদেশের যে কোনো জায়গায় হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রি। এছাড়া রয়েছে ছয় মাসের ইএমআই সুবিধা (অনলাইন প্ল্যাটফর্ম ও রিগ্যাল এম্পোরিয়ামের জন্য প্রযোজ্য)। কমপক্ষে ১০,০০০ টাকার পণ্য কিনলে নির্ধারিত ১৬টি ব্যাংকের ক্রেডিট কার্ডে এ সুবিধা পাওয়া যাবে। এছাড়া যে কোনো পণ্য কিনলে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি।

তিনি আরও বলেন, বর্তমানে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মানুষের যাতায়াত সীমিত।

“এটিকে মাথায় রেখে আমরা আমাদের পণ্য সমাহার অনলাইন প্ল্যাটফর্মে বিক্রি করছি যাতে ক্রেতারা সহজেই পণ্যটি পেতে পারেন। অথবা ডটকম ও রিগ্যাল ফার্নিচারের নিজস্ব সাইট রিগ্যালফার্নিচারবিডিডটকমের মাধ্যমে ক্রেতারা পণ্যের অর্ডার করতে পারবেন।”

সারা দেশে রিগ্যাল ফার্নিচারের নিজস্ব শোরুম ‘রিগ্যাল এম্পোরিয়াম’-এর ১২০টি শোরুম ও ‘রিগ্যাল এক্সক্লুসিভ’-এর ৩৩০টি শোরুমে ক্রেতারা এ অফারের আওতায় পণ্য কিনতে পারবেন বলেও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।