ইসলামী ব্যাংকের ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন

করোনাভাইরাস মহামারীর মধ্যে কুমিল্লা অঞ্চলের শাখাগুলোর ব্যবস্থাপকদের নিয়ে ব্যবসায় উন্নয়ন সম্মেলন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2020, 04:31 PM
Updated : 6 June 2020, 04:31 PM

শনিবার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় ওই ভার্চুয়াল সম্মেলন।

ব্যাংকের কুমিল্লা জোন প্রধান মাহবু্ব-এ-আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব উল আলম।

সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, এ এ এম হাবিবুর রহমান, সিদ্দিকুর রহমান ও মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মাহবুব আলম, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের অংশ নেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মেলনে কুমিল্লা জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশের পাশাপাশি সাফল্যের ধারা অব্যাহত রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

এমডি মাহবুব উল আলমকে উদ্ধৃত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, “করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে গোটা বিশ্ব আজ চরম স্বাস্থ্য ঝুঁকি ও অর্থনৈতিক চ্যালেঞ্জের সম্মুখীন। ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে ব্যবসা, বাণিজ্য, আমদানি-রপ্তানিসহ জীবন-জীবিকার সকল কার্যক্রম। এই সংকটকে সঙ্গী করেই নিউ নরমাল বা নতুন স্বাভাবিক জীবনযাপন ও অর্থনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যেতে হবে।”