চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারকে অনুদান দিল আরএফএল

গ্যাসের চুলার ব্রান্ড আরএফএল গ্যাস স্টোভ ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ কর্মসূচীর অধীনে ঢাকার চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারকে দুই লাখ টাকা অনুদান দিয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2020, 10:31 AM
Updated : 30 May 2020, 10:31 AM

সম্প্রতি কল্যাণপুর চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের কার্যালয়ে আরএফএল গ্যাস স্টোভের সিনিয়র ব্রান্ড ম্যানেজার নাজমুল হক প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দারের কাছে এই টাকার চেক হস্তান্তর করেন।

আরএফএলেরিএক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ফেব্রয়ারিতে আরএফএল গ্যাস স্টোভ বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সহযোগিতার জন্য ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ নামে একটি ক্যাম্পেইন চালু করে। এর মাধ্যমে আরএফএল গ্যাস স্টোভের বিক্রি হওয়া প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা করে রাখা হয়েছে বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে।

নাজমুল হক বলেন, আরএফএল গ্যাস স্টোভের শ্লোগান হচ্ছে ‘পরিবারের একজন, চিরদিনের বন্ধন’। বাবা-মা পরিবারের অবিচ্ছেদ্য অংশ। যারা একসময় নানা প্রতিকূলতার মাঝেও পরিবারকে আগলে রাখতো, এখন বন্ধন ছিন্ন করে সন্তানেরা পিতা-মাতাকে বৃদ্ধাশ্রমে রেখে আসে। তারা পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছে।

“বৃদ্ধাশ্রমে যারা থাকেন তাদের মুখে হাঁসি ফোটানোর জন্য আমরা এ কর্মসূচী শুরু করি। বিক্রি হওয়া প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা রাখা হয় বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে। এ কমসূচীর ধারাবাহিকতায় আমরা চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারকে দুই লাখ টাকা অনুদান দিয়েছি।”

সমাজের অসহায় বৃদ্ধ মানুষদের সহায়তা এগিয়ে আসার জন্য আরএফএল গ্যাস স্টোভকে ধন্যবাদ জানান চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দার।

চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার একটি বৃদ্ধাশ্রম পরিচালনা করছে। যেখানে অসহায় অসুস্থ বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য বাসস্থান, খাদ্য, চিকিৎসা, বস্ত্র, বিনোদনসহ অন্যান্য সকল সুযোগ সুবিধা রয়েছে।