করোনাভাইরাসে মৃত পুলিশ সদস্যদের পরিবারের পাশে ওয়ালটন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৪ পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে অনুদান দিয়েছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2020, 10:09 AM
Updated : 30 May 2020, 10:25 AM

গত বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের কাছে অনুদানের টাকা তুলে দেন ওয়ালটন গ্রুপের একটি প্রতিনিধিদল।

শুক্রবার ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোভিড-১৯ মহামারীর সংক্রমণ ঠেকাতে মাঠ পর্যায়ের অন্যতম প্রধান অগ্রসেনানী বাংলাদেশ পুলিশ। করোনাভাইরাস প্রতিরোধে ব্যাপক ভূমিকা রাখছেন তারা।

ফলে সম্মুখযোদ্ধা হিসেবে করোনায় আক্রান্ত হচ্ছেন বহু পুলিশ সদস্য। দেশ ও জনগণের সুরক্ষা-সেবা নিশ্চিত করতে মৃত্যুকে আলিঙ্গন করতে হচ্ছে তাদের।

এমন অবস্থায় সামাজিক দায়বদ্ধতা থেকে পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন।

করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী ১৪ পুলিশ সদস্যের পরিবারের জন্য এক লাখ টাকা করে অনুদান দিয়েছে প্রতিষ্ঠানটি।

বেনজীর আহমেদের হাতে ওয়ালটনের উদ্যেক্তাদের পক্ষে অনুদানের টাকা তুলে দেন প্রতিষ্ঠানটির সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা। এ সময় পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশের পাশে দাঁড়ানোর জন্য ওয়ালটন গ্রুপের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আইজিপি।

মোহসিন আলী মোল্লা বলেন, পুলিশ সর্বদাই জনগণের পাশে আছে। পুলিশ যে জনগণের প্রকৃত বন্ধু তার আরেকটি প্রমাণ চলমান করোনাভাইরাস মোকাবেলায় তাদের সর্বাত্মক প্রচেষ্টা। প্রাণঘাতী এ ভাইরাস থেকে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা দিনরাত কাজ করছেন। এজন্য তাদের কঠিন আত্মত্যাগ করতে হচ্ছে।

“তাই বাংলাদেশ পুলিশের পাশে দাঁড়াতে পেরে ওয়ালটন গ্রুপ নিজেদের সম্মানিত মনে করছে।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ালটন সব সময় দেশ ও জনগণের পাশে আছে। করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আসছে ওয়ালটন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে সহায়তা দিয়ে আসছে। করোনা মোকাবেলায় নিজস্ব কারখানায় বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম তৈরি ও বিতরণ করে আসছে প্রতিষ্ঠানটি।