চট্টগ্রামে গণমাধ্যমকর্মীদের পিপিই দিল কেএসআরএম

মহামারী নভেল করোনাভাইরাসের মধ্যে গণমাধ্যমকর্মীদের সুরক্ষায় এগিয়ে এসেছে ইস্পাত নির্মাণকারী শিল্পগ্রুপ কেএসআরএম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2020, 02:27 PM
Updated : 9 April 2020, 02:27 PM

চট্টগ্রামের গণমাধ্যমকর্মীদের সুরক্ষার জন্য পারসোনাল প্রটেক্টিভ ইক্যুপমেন্ট (পিপিই) দিয়েছে প্রতিষ্ঠানটি।

বুধবার চট্টগ্রাম টিভি জার্নালিস্টস এসোসিয়েশন সভাপতি নাসির উদ্দিন তোতার হাতে কেএসআরএমের পক্ষে এসব পিপিই তুলে দেন প্রতিষ্ঠানের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অ্যসোসিয়েশনের সহসভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী এবং অ্যসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও ডিবিসি নিউজের ব্যুরো প্রধান মাসুদুল হক।

মিজানুল ইসলাম বলেন, দেশ ও দেশের মানুষের সংকট ও সমস্যায় এগিয়ে আসে কেএসআরএম। সেই ধারাবাহিকতায় এ অঞ্চলের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পর গণমাধ্যমকর্মীদের সুরক্ষায় এগিয়ে এসেছে দেশের বৃহত্তর ইস্পাত প্রস্তুতকারী শিল্পগ্রুপ কেএসআরএম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিকরা দেশের যেকোনো যুদ্ধ, বিগ্রহ ও দুর্যোগকালীন পরিস্থিতিতে সংবাদ পরিবেশনের মাধ্যমে সঠিক তথ্য ও পরিস্থিতি তুলে ধরেন জাতির সামনে। নানা প্রতিকূলতায় তাদেরকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ করতে হয়। অথচ বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে যেখানে পুরো বিশ্ব থমকে আছে, ঘরে থাকার বাধ্যবাধকতা রয়েছে এমন পরিস্থিতিতেও গণমাধ্যমকর্মীরা ঝুঁকি নিয়ে ঘটনার পেছনে ছুটছে নিরন্তর।

“তাই তাদের সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়েছে কেএসআরএমের উপ ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান। মূলত তাঁর উদ্যোগ ও আন্তরিকতায় এ অঞ্চলের গণমাধ্যমকর্মীদের জন্য এসব পিপিই দেওয়া হয়েছে।”